সোমবার, ১৪ জুন ২০২১, ০৯:০৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচং মডেল প্রেসক্লাবের কমিটি গঠন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৬ মে, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : হবিগঞ্জের বানিয়াচং মডেল প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে দৈনিক ইত্তেফাক পত্রিকার বানিয়াচং প্রতিনিধি সর্দার আজিমুল হক স্বপনকে সভাপতি ও দৈনিক আমাদের অর্থনীতির পত্রিকার বানিয়াচং প্রতিনিধি শিব্বির আহমেদ আরজুকে সাধারণ সম্পাদক করে ১৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এ ছাড়া কমিটিতে ৩ জনকে উপদেষ্টা হিসেবে রাখা হয়েছে।

কমিটির অন্যান্য দায়িত্বশীলগণ হলেন-সিনিয়র সহসভাপতি জীবন আহমেদ লিটন (ভোরের কাগজ), সহসভাপতি-দেওয়ান শোয়েব রাজা (দৈনিক দেশজমিন), যু্গ্ম সাধারণ সম্পাদক-শামীম আহমেদ চৌধুরী (দৈনিক আমার হবিগঞ্জ), কোষাধ্যক্ষ- আব্দাল মিয়া (দৈনিক প্রতিদিনের বাণী), প্রচার সম্পাদক-ইমদাদুল হক মাসুম (দৈনিক আমার হবিগঞ্জ),দফতর সম্পাদক-তানজিল হাসান সাগর (ডেইলি বাংলাদেশ), আইন বিষয়ক সম্পাদক-দিলোয়ার হোসেন (দৈনিক বাংলাদেশের আলো)।

সিনিয়র সদস্যগণ হলেন-রায়হান উদ্দিন সুমন (দৈনিক সমকাল), শেখ শফিকুল ইসলাম শফিক (দৈনিক বিবিয়ানা), জয়নাল আবেদীন (একুশের বাণী), খোর্শেদ আলম (দৈনিক দেশজগত),আব্দুল মালেক (বিজয়ের প্রতিধ্বনি), ইমতিয়াজ আহমেদ লিলু ( দৈনিক হবিগঞ্জের মুখ), শেখ মো: আলমগীর (দৈনিক হবিগঞ্জের জননী), এম এ কাদির বাবুল (ডেইলি টাইমস ডেস্ক) ও শাহরিয়ার বিলাস (হবিগঞ্জের খবর)।

বানিয়াচং মডেল প্রেসক্লাবের উপদেষ্টামন্ডলীর সদস্যরা হলেন গোলাম কিবরিয়া লিলু, মোত্তাক্কিন বিশ্বাস ও শাহনেওয়াজ ফুল মিয়াা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!