শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের ইনাতগঞ্জে হতদরিদ্র ও নিম্নআয়ের মানুষের মাঝে অর্থ বিতরণ করেন এমপি মিলাদ গাজী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১১ মে, ২০২১

নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ -১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ গাজী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার গরীব ও কৃষক বান্ধব সরকার।

তিনি বলেন,সীমিত সম্পদের মধ্যে ভর করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক বছরের ও বেশী সময় ধরে বৈশ্বিক মহামারী করোনায় কর্মহীন হয়ে পরা অসহায় হতদরিদ্র মানুষের জীবনমানের উন্নয়নে কাজ করার পাশাপাশি দেশের প্রতিটি জনপদের মানুষকে ভিজিএফ,ভিজিডি সহ নগদ আর্থিক সহায়তা এবং কৃষিতে ভর্তূকি দিয়ে আসছেন।

মিলাদ গাজী এমপি বলেন, একমাত্র শেখ হাসিনার সরকারই তাদের অভিজ্ঞ কর্মযজ্ঞ দ্বারা পদ্মা সেতুর মতো মহাচ্যালেন্জিং কাজ নিজস্ব অর্থায়নে করতে পেরেছেন। তিনি সম্প্রতি হেফাজতসহ স্বাধীনতা বিরুধী চক্রের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে মুক্তিযুদ্ধের চেতনা, গণতন্ত্র ও উন্নয়নে বিশ্বাসীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

সোমবার (১০ মে) দুপুরে নবীগঞ্জ উপজেলার ৩নং ইনাতগন্জ ইউনিয়নে ১০৮৯জন অসহায়, হতদরিদ্র ও নিম্নআয়ের মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত্ব ভিজিএফ কর্মসূচীর আওতায় জনপ্রতি নগদ ৪৫০ টাকা করে অর্থ সহায়তা বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ উপরোক্ত কথাগুলো বলেন।

৩নং ইনাতগন্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ বজলুর রশিদ এর সভাপতিত্বে ও ইউনিয়ন পরিষদ সচিব রাসেন্দ্র কুমার দাসের সন্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী মোঃ ওবায়দুল কাদের হেলাল, ইনাতগন্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুজিবুর রহমান ও নবীগঞ্জ পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব।

এতে উপস্থিত ছিলেন ইনাতগন্জ পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর শামসু উদ্দীন,১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মুহিবুর রহমান সহ ইউনিয়ন পরিষদ সদস্য এবং সদস্যাবৃন্দ এবং স্হানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!