শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সরকারী ভিজিএফ এর ২ লাখ টাকা ছিনতাই ॥ ৩ ঘন্টা পর উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১১ মে, ২০২১

আনোয়ার হোসেন মিঠু, নবীগঞ্জ : নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ এর টাকা বিতরণ কালে সোমবার (১০ মে) বিকালে ইউপি অফিস থেকে মনির মিয়া নামে এক ছিনতাইকারী প্রায় ২ লাখ টাকা ব্যাগসহ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ স্থানীয় লোকজনের সহযোগীতায় ছিনতাইকারীর কবল থেকে প্রায় ৩ ঘন্টা পর ছিনতাইকৃত টাকা গুলো উদ্ধার করা হয়েছে। তবে ছিনতাইকারী মনির রির্পোট লেখা পর্যন্ত রয়েছে অধরা।

স্থানীয় সুত্রে জানাযায়, সারাদেশের ন্যায় মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ এর নগদ অর্থ উপজেলার করগাঁও ইউনিয়নে বরাদ্ধ দেয়া হয়। উক্ত বরাদ্ধের টাকা গত ৫ এপ্রিল নবীগঞ্জ সোনালী ব্যাংক থেকে উত্তোলন করে চেয়ারম্যান ছাইম উদ্দিন গত ৬ ও ৮ এপ্রিল ৬টি (১.২,৩,৪,৫ ও ৭ ) ওয়ার্ডে ভিজিএফ কার্ডধারীদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন।

সোমবার ইউপি অফিসে সকাল থেকে ওই ইউনিয়নের ৬, ৮ ও ৯ নং ওয়ার্ডের ভিজিএফ কার্ডধারীদের মাঝে উক্ত টাকা বিতরণ করেন। কিন্তু অজ্ঞাত কারনে প্রায় ৪ শত ১৮ জন কার্ডধারী অনুপস্থিত থাকেন। ফলে ১ লাখ ৮৭ হাজার ৮০০ টাকা বিতরণ করা হয়নি। ভিজিএফ প্রাপ্ত তালিকাভুক্তির অনুপস্থিত লোকজনের প্রায় ১ লাখ ৮৭ হাজার ৮ শত টাকা চেয়ারম্যান ছাইম উদ্দিনের ব্যক্তিগত সেক্রেটারী করগাঁও গ্রামের সবুজ মিয়া ব্যাগে করে সংরক্ষন করার সময় ছোট সাকুয়া গ্রামের হাজী রহিম উল্লার ছেলে মনির মিয়া প্রকাশ্যে টাকা ভর্তি ব্যাগ ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়। লোজন তার পিছনে ধাওয়া দিয়েও তাকে ধরতে পারেন নি।

খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই অমিতাভের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহযোগিতায় ছিনতাইকারী ও ছিনতাইকৃত টাকা উদ্ধারে প্রানপণ চেষ্টা করেন। এক পর্যায়ে ঘটনার প্রায় ৩ ঘন্টার মাথায় স্থানীয়দের সহযোগিতায় পুলিশ উল্লেখিত ছিনতাইকৃত টাকা গুলো উদ্ধার করেন। তবে রির্পোট লেখা পর্যন্ত ওই ছিনতাইকারীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। ঘটনাটি ওই এলাকায় জনমনে ক্ষোভ বিরাজ করছে। চাঞ্চল্যকর এ ঘটনার তীব্র নিন্দা ও ছিনতাইকারীকে গ্রেফতার পুর্বক দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করছেন স্থানীয়রা।

অপর একটি সুত্রে জানাগেছে, উক্ত মনির মিয়া ইতিপুর্বে জাল টাকার ব্যবসার দায়ে দীর্ঘদিন হাজতবাস করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!