শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ কৃষিবিদ পরিষদের উদ্যোগে গরীব, দুঃস্থ ও অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১১ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জ কৃষিবিদ পরিষদের উদ্যোগে গরীব, দুঃস্থ ও অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল ১১ টায় হবিগঞ্জ হাই স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির।

এসময় আরও উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ কৃষিবিদ পরিষদের আহবায়ক মোঃ আলাউদ্দিন ও সদস্য সচিব শেখ সাজিদুর রহমান,উপদেষ্টা সালাহউদ্দিন আহমেদ,সুমিত সরকার, যুগ্ম আহবায়ক তারেক আহমেদ চৌধুরী, মোঃ নাদিরুজ্জামান, সুদীপ কুমার দেব, সদস্য সজল চন্দ্র শীল, উপমা দেবনাথ কেয়া, ইফতেখার আহমেদ ফাগুন সহ অন্যন্য নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট আবু জাহির হবিগঞ্জ কৃষিবিদ পরিষদকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘হবিগঞ্জের কৃষিবিদদের উদ্যোগে দুঃস্থ অসহায় মানুষরা আজ সহযোগিতা পাচ্ছেন। বর্তমান সরকার সুবিধাবঞ্চিত মানুষদের উন্নয়নে কাজ করে যাচ্ছে। হবিগঞ্জের কৃষিবিদরা ঢাকা, ময়মনসিংহ, সিলেট, চট্টগ্রামে পড়াশুনা করে কৃষিবিদ হয়েছেন। বর্তমানে হবিগঞ্জে কৃষি বিশ্ববিদ্যালয় হওয়ায় এ অঞ্চলের মানুষের সুযোগ বাড়বে ও কৃষিখাতের উন্নয়ন হবে।‘

অনুষ্ঠানে মোট ৮৫ জন দুঃস্থ অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উল্লেখ্য, হবিগঞ্জ অঞ্চলের কৃষিবিদদের নিয়ে গতবছর যাত্রা শুরু করে হবিগঞ্জ কৃষিবিদ পরিষদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!