শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

২৫০ পরিবারে সাহায্য পৌছে দিচ্ছে ইউনিক সোস্যাল অর্গানাইজেশন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১১ মে, ২০২১

এফ এম খন্দকার মায়া : মহামারি করোনায় আপদকালীন এই সময়ে নবীগঞ্জের রাগীব রাবেয়া উচ্চ বিদ্যালয়ের একদল উদ্যোগী যুবকদের সামাজিক সংগঠন ‘ইউনিক সোস্যাল অর্গানাইজেশন’-এর পক্ষ থেকে ২৫০ টি পরিবারে ঈদ উপহার দেয়া হয়েছে।

মঙ্গলবার (১১ মে) দিনব্যাপী এক অনারম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে, নিরাপদ দূরত্ব বজায় রেখে সংগঠনের সকল কর্মীরা ১৩ নং এবং ১১নং ইউনিয়নের এবং আশেপাশের সকল গ্রামে মানুষের ঘরে ঘরে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গী পৌছে দিয়েছেন। গতবছর একই সময়ে সংগঠনের পক্ষথেকে ১৭৫ পরিবারে খাদ্যসামগ্রী ঘরে ঘরে পৌছে দেয়া হয়েছে।

সংগঠনের সকল কর্মীরা প্রচলিত নিয়ম ভেঙ্গে মানুষের ঘরে সাহায্য পৌছে দিয়েছেন।

সচেতন নাগরিক হিসেবে সমাজের মানুষের প্রতি দায়বদ্ধতার জায়গা থেকে সংগঠন বিভিন্ন ভাবে কাজ করে থাকে। বৃক্ষরোপন, ফ্রি মেডিকেল ক্যাম্পেই, ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয়, অসহায় মানুষকে অার্থিকভাবে সহায়তা, রমজানে খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি স্বেচ্ছায় রক্তদানের মতো মানবিক কার্যক্রম করে থাকে সবসময়।

প্রতিবারের মতো এবারও সংগঠনের প্রোগ্রাম সফল করতে বিশিষ্ট সমাজ সেবক, জনাব টিপু তালুকদার, সুবিন তালুকদার, মিলাদ হোসেন, এবং সংগঠনের সদস্য মামুন তালুকদার, আলী হায়দার খাঁন, রওশন আরা, মোতালেব আহমেদসহ সংগঠনের সকল কর্মীরা প্রোগ্রাম সফল করতে আর্থিকভাবে সহায়তা করেছেন।

উল্লেখ্য, একঝাঁক তরুণ যারা ২০১০ সালে রাগীব রাবেয়া উচ্চ বিদ্যালয় এবং আশেপাশের বিদ্যালয়গুলো থেকে এসএসসি ও ২০১২ সালে এইচএসসি পাশ করেছেন মূলত তারাই সংগঠন গড়ে তুলেছেন। সামাজিক কার্যক্রমের পাশাপাশি বন্ধুত্বের বন্ধন মজবুত রাখতেই তাদের সকল প্রচেষ্ঠা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!