শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামী আসিফ ৪ মাস পর মদন থেকে গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৬ মে, ২০২১

নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের নবীগঞ্জে জনৈকা স্কুল ছাত্রীকে জোরপুর্বক অপহরণ ও ধর্ষনের ঘটনায় দায়েরী মামলার প্রধান আসামী আসিফকে দীর্ঘ ৪ মাস পলাতক থাকার পর মদন থানা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

গত শুক্রবার (১৪ মে ) রাতে তাকে গ্রেফতার করা হয়। ধৃত আসিফ নেত্রকোনা জেলার মদন থানার দেওয়ানপাড়া গ্রামের সান্তু মিয়ার ছেলে ও একই গ্রামের রোকতন মিয়ার পালিত সন্তান।

সুত্রে জানাযায়, নেত্রকোনা জেলার মদন উপজেলার ফতেহপুর গ্রামের মৃত কদ্দুছ মিয়ার ছেলে রোকতন মিয়া’র পালকপুত্র সান্তু মিয়ার ছেলে আসিব ওরপে আসিফ দীর্ঘদিন ধরে নবীগঞ্জ শহরের শিবপাশা এলাকায় বসবাস করে আসছে।

সেই সুবাধে তাদের পাশের বাসার সাইদুল মিয়ার দশম শ্রেণীতে পড়ুয়া মেয়েকে স্কুলে আসা যাওয়ার পথে প্রায় সময়ই নানা ভাবে উত্যক্ত করতো। নানাভাবে কু-প্রস্তাব দিত। আসিফের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় চলতি বছরের ১৪ জানুয়ারী রাতে পুর্ব থেকে ওৎ পেতে থাকা আসিফ রোকতন, সাহান ও রিয়াজের সহযোগিতায় ওই স্কুল ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায় এবং বিভিন্ন স্থানে রেখে তাকে ধর্ষণ করে।

এ ঘটনায় গত ১৮ জানুয়ারী ভিকটিমের মা জুলেখা বেগম বাদী হয়ে হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে সংশ্লিষ্ট ধারায় আসিফসহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। বিজ্ঞ বিচারক মামলার শুনানী শেষে ৩ কার্য দিবসের মধ্যে মামলাটি এফআইআর হিসেবে গণ্য করে প্রয়োজীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ প্রদান করেন। মামলাটি নবীগঞ্জ থানায় আসলে গত ২৪ জানুয়ারী থানায় রুজু হয়।

এর পরই মামলার তদন্ত কর্মকর্তা এস.আই আবু সাঈদ মামলা তদন্তে এবং ভিকটিমকে উদ্ধারের জন্য মাঠে নামেন। গত ২৭ জানুয়ারী সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আউশকান্দি এলাকার একটি রেস্টুরেন্টের সামন থেকে ভিকটিমকে উদ্ধার করেন। পরে তাকে মেডিকেল পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। ডাক্তারী পরীক্ষা শেষে ওই দিনই ভিকটিম ঘটনার লোমহর্ষক বর্ণনা দিয়ে বিজ্ঞ আদালতে ২২ ধারায় জবানবন্দি প্রদান করে।

এদিকে ঘটনার পরপরই রোকতন মিয়া তার পালক পুত্র ঘটনার মুল নায়ক আসিফকে সরিয়ে রাখে। দীর্ঘদিন পলাতক থাকার পর গোপন সংবাদের ভিত্তিতে মামলার বর্তমান তদন্তকারী কর্মকর্তা এস.আই সম্রাট একদল পুলিশ নিয়ে নেত্রকোনা জেলার মদন থানা পুলিশের সহযোগিতায় শুক্রবার (১৪ মে ) গভীর রাতে ফতেহপুর দেওয়ানপাড়ার তার গ্রামের বাড়ি থেকে আসিফকে গ্রেপ্তার করে নবীগঞ্জ নিয়ে আসেন। রবিবার ( ১৬ মে) সকালে ধৃত আসিফকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এদিকে ছেলেকে গ্রেপ্তারের পর পালক পিতা মামলার অপর আসামী রোকতন মিয়া মামলার বাদী ও তার পরিবারকে প্রাণনাশের হুমকী দিচ্ছে বলে জানাগেছে এবং তাদের মিথ্যা মামলায় ফাঁসানো হবে বলেও নানা স্থানে বলে বেড়াচ্ছে।
মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম বলেন, আসিফের বিরুদ্ধে হবিগঞ্জের নবীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রয়েছে। এরই পরিপ্রেক্ষিতে শুক্রবার রাতে নিজ বাড়ি ফতেপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। নবীগঞ্জ থানার এস.আই ও মামলার তদন্তকারী কর্মকর্তা সম্রাট গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!