সোমবার, ১৪ জুন ২০২১, ০৮:৪৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের উড়ারঠিলা যেন মাদকের আতুর ঘর,গাঁজাসহ পিতা-পুত্র আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৫ জুন, ২০২১

আব্দুর রাজ্জাক রাজুঃচুনারুঘাট থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৫ কেজি গাঁজাসহ পিতা-পুত্র মাদক কারবারিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের শনিবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটকৃতরা হলেন, গনকিরপাড় উড়ারঠিলার এলাকার ইসহাক মিয়া (৪২) ও তার ছেলে রুবেল মিয়া(২২)।

জানা যায়, (৫ই জুন) শনিবার ভোর সাড়ে ৪ টায় গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার এসআই আশিকুর রহমান ও এএসআই আব্দুল বাতেন সহ একদল একদল পুলিশ উপজেলার গাজিপুর ইউনিয়নের গনকিরপাড় উড়ারঠিলা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।

এ সময় তাদের বাড়ির বসত ঘরের রক্ষিত ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পুলিশ জানায় পিতাপুত্র দীর্ঘদিন প্রশাসনের চোঁখফাকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল। ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসি মো: আলী আশরাফ জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কারাগারে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য উড়ারঠিলা,বাঘাডাইয়্যা ও গনকিরপাড় এলাকা যেন মাদকের আতুর ঘর।আইনশৃংখলা বাহিনীর নিয়মিত অভিযান চললেও মাদব নির্মুল করা যাচ্ছে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!