শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবল কলেজের নৈশ্য প্রহরী নিখোঁজ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৪ মে, ২০১৫

Jamir-Hossen-Bahubal-বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল কলেজের নৈশ্য প্রহরী জমির হোসেন দায়িত্ব পালনরত অবস্থায় রহস্যজনক ভাবে নিখোঁজ হয়েছেন।ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১২ মে) দ্বিবাগত রাতে।এ ব্যাপারে কলেজের অধ্যক্ষ আবদুর রব বাহুবল মডেল থানায় সাধারণ ডায়েরী (নং ৫৮৪, তাং- ১৩/০৫/২০১৫) করেছেন।

 

নিখোঁজ জমির হোসেনের পরিবারের সদস্যরা দাবি করেছেন দুর্বৃত্তরা তাকে অপহরণ করেছে। ঘটনাটি কলেজের ছাত্রীছাত্রী, শিক্ষক ও অভিভাবক মহলে ক্ষোভের সৃষ্টি করেছে। পুলিশ তার সন্ধানে নানামুখী তৎপরতা শুরু করেছে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, বাহুবল উপজেলার বড়ইউড়ি গ্রামের মৃত নূর আলীর পুত্র মোঃ জমির হোসেন (৪৫) স্থানীয় বাহুবল কলেজের এমএলএসএস (নৈশ্য প্রহরী) হিসেবে কর্মরত আছেন। প্রতিদিনের মতো তিনি মঙ্গলবার রাত ৮টার দিকে কলেজে দায়িত্ব পালনের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন।

 

পরদিন অর্থাৎ বুধবার সকালে কলেজের অপর এমএলএসএস সুখদেও রবিদাস কলেজে এসে দেখতে পান জমির হোসেনের শয়ন কক্ষটির দরজা খোলা। কক্ষের ভেতরে তার বিছানাপত্র, জুতা ও হারিকেন পড়ে আছে। সাথে সাথে সুখদেও রবিদাস আশপাশের এলাকায় খোজ-খবর নিয়ে তার সন্ধান পাননি।

 

তিনি বিষয়টি কলেজ কর্তৃপক্ষকে অবগত করেন। কলেজের অধ্যক্ষ আবদুর রব তাৎক্ষণিক জমির হোসেনের মোবাইল ফোনে কল দিয়ে ফোনটি বন্ধ পান। জমির হোসেনের পারিবার ও সম্ভাব্য সকল স্থানে খোজাখুজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

 

বিষয়টি কলেজের ছাত্রছাত্রী, শিক্ষক ও অভিভাবক মহলে ক্ষোভ সৃষ্টি করেছে। তারা অনতিবিলম্বে জমির হোসেনকে অক্ষত অবস্থায় উদ্ধারে জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তা চেয়েছে।
এ নিয়ে উৎকণ্ঠিত পরিবারের সদস্যদের মাঝে কন্নার রোল চলছে। গতকাল বুধবার রাতে নিখোঁজ জমির হোসেনের পরিবারের সদস্যরা দাবি করেন, দুর্বৃত্তরা জমির হোসেনকে অপহরণ করে অজ্ঞাত স্থানে আটক করে রেখে। তারা বলেন, বাহুবল সদর থেকে আধাকিলোমিটার ও ঢাকা-সিলেট মহাসড়ক থেকে কোয়ার্টার কিলোমিটার দূরবর্তী ‘ফাটাবিল’ নামক নির্জন হাওরে কলেজটি অবস্থিত। ইতিপূর্বেও দুর্বৃত্তরা রাতের বেলায় কলেজে গিয়ে তার কাছে কলেজের অধ্যক্ষের মোবাইল নম্বর ও অবস্থান জানতে চেয়েছে। জমির হোসেন দুর্বৃত্তদের তথ্য দিতে অস্বীকৃতি জানালে দুর্বৃত্তরা তাকে লাঞ্ছিত তরে।
উল্লেখ্য, নিখোঁজ জমির হোসেনের বৃদ্ধা মা ও স্ত্রী ছাড়াও ৪ বছর বয়ষ্ক কন্যা ও ১ বছর বয়ষ্ক পুত্র সন্তান রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!