শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে নজরুল একাডেমির আলোচনা সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৭ জুন, ২০২১

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট : হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় নজরুল একাডেমির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ জুন) বিকাল ৩ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ এর সভাপতিত্বে নিজ কার্যালয়ে নজরুল একাডেমি বিভাগীয় সমন্বয়ক আব্দুল আওয়াল এর সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়েছে।

মহামারি করোনাভাইরাসের প্রভাবে দেশের সামগ্রিক কার্যক্রমের সাথে দেশব্যাপী নজরুল একাডেমি কার্যক্রম স্থবির হয়ে পরেছে।দীর্ঘ স্থবিরতায় থেমে যাওয়ার নজরুল চর্চার কার্যক্রম চলমান করার লক্ষে নজরুল জীবনী ও গুরুত্ব সম্পর্কে আলোচনা করা হয়। স্বাস্থ্য বিধি নিষেধ মেনে সকল কে নজরুল সেচ্ছাসেবী কার্যক্রম চলমান রাখার দিকনির্দেশনা দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ।

এসময় নজরুল একাডেমি সদস্য সংগ্রহ ও কার্যক্রম পরিচালনার জন্য পূর্ব কমিটির সদস্য সচিব ঈমান আলী ও যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান তাহের সহ কবি এস এম মিজান, কাঞ্চন কুমার পিংকু,মুহিতুর রহমান ফরাজি রুমন,সংগঠক ও সাংবাদিক এফ এম খন্দকার মায়া, সংগঠক নুর উদ্দিন,ছাত্রনেতা সায়েম তালুকদার,এস আর চৌধুরী রাহী,নারী সংগঠক রেজুয়ানা ইসলাম উপমা কে সংযুক্ত করে কমিটি গঠন করা হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন নজরুল ভক্ত ও সাংবাদিক, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!