বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে তথ্য ও প্রযুক্তি শীর্ষক ভার্চুয়াল সেমিনার অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

সৈয়দ সালিক আহমেদ : হবিগঞ্জে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি শীর্ষক ভার্চুয়াল সেমিনার অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ ভার্চুয়াল সেমিনারের আয়োজন হয়।

বুধবার ( ৯ই জুন) হবিগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এর সহযোগিতায় সেমিনারেপ্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হবে বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান।

জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে সেমিনারে মুলপ্রবন্ধ উপস্থাপন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের উপপরিচালক (অর্থ ও প্রশাসন) মোঃ ফিরোজ সরকার। সেমিনারে সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি)বিজেন ব্যানার্জী। এছাড়াও জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ ভার্চুয়ালী সেমিনারে অংশগ্রহণ করেন।

সেমিনারে তথ্য ও প্রযুক্তি কার্যক্রম বিকাশে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় আইসিটি অধিদপ্তরের করণীয় বিষয় নিয়ে বিশদ আলোচনা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!