বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

খেলাধূলার মাধ্যমে মানুষের চিন্তা চেতনার পরিবর্তন ঘটে : এমপি আব্দুল মজিদ খান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার, বানিয়াচং থেকে : খেলাধূলার মাধ্যমে মানুষের চিন্তা-চেতনার পরিবর্তন ঘটে। জ্ঞানকে করে প্রসারিত। চিত্তে আসে সজিবতা এবং অকে অপরের মাঝে সৃষ্টি হয় বন্ধুত্ব। তাই তরুণ প্রজন্মকে লেখাপড়ার পাশাপাশি খেলাধূলার চর্চা করতে হবে।

বৃহস্পতিবার দুপুর ১২টায় হবিগঞ্জস্থ বাঁধন বাসভবনে বানিয়াচং ক্রিকেট ক্লাব এবং শরীফখানী জুরাসিক ক্লাবের খেলোয়ারদের মাঝে ক্রিকেট উকরণ বিতরণকালে এসব কথা বলেন বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি।

তিনি আরও বলেন, তরুণ প্রজন্মকে মাদক থেকে বিরত থাকতে হবে এবং জঙ্গিবাদ, সন্ত্রাসবাদসহ সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে হলে খেলাধূলার কোন বিকল্প নেই।

এসময় উপস্থিত ছিলেন বানিয়াচং ক্রিকেট ক্লাবের সভাপতি ফজল উল্লাহ খান, সিনিয়র সহসভাপতি শেখ আবুল মনসুর তুহিন, উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি মোঃ ছায়েব আলী, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু, শরীফখানী জুরাসিক ক্রিকেট ক্লাবের সভাপতি ইশতিয়াক হোসেন লেমন ও সৈয়দ সোহেল রানাসহ বানিয়াচং ক্রিকেট ক্লাবের সদস্যগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!