বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ইউএনও’র গভীর রাতে অভিযান মোবাইল কোর্টে ৭ জনকে ১মাস ও ১জনকে ২ মাসের কারাদন্ড

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১১ জুন, ২০২১

আনোয়ার হোসেন মিঠু, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করে জুয়া খেলার দায়ে ৮ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেয়া হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার বিভিন্ন স্থানে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করেন।

জানা যায়, বৃহস্পতিবার (১০ জুন) রাতে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিনের নেতৃত্বে নবীগঞ্জ থানার একদল পুলিশের সহযোগিতায় উপজেলার বাউসা ইউনিয়নের বাউসা বাজার পয়েন্টে বদরুলের দোকানে অভিযান পরিচালনা করে জুয়া খেলার সময় ৪ জন এবং বড়গাঁও এলাকা থেকে রুস্তুম আলীর দোকান থেকে ৪ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন বাউসা গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে আব্দুর রব(৩৪), শফিক মিয়ার ছেলে শওকত আলী(২৮), সিদ্দিকুর রহমানের ছেলে শাফিজুল ইসলাম(২৮) ও মৃত রঙ্গিলা মিয়ার ছেলে শামীম মিয়া(২৬) এবং পানিউন্দা ইউপির বড়গাঁও এলাকা থেকে রুস্তুস আলীর দোকান থেকে বড়গাঁও গ্রামের মৃত সুন্দর আলীর ছেলে মহি উদ্দিন আহমেদ(৪২), মৃত আছকির মিয়ার ছেলে মোতাব্বির হোসেন (৪০) ও মৃত আব্দুস সত্তারের ছেলে সফিকুল ইসলাম (৪৫) এবং জুয়া খেলার স্থান দেয়াকারী আজগর আলীর ছেলে রুস্তুম আলী।

পরে মোবাইল কোর্ট পরিচালনা করে জুয়া খেলার দায়ে বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইন ১৮৬৭ এর ৩ ও ৪ ধারা মোতাবেক শুধু মাত্র রুস্তুম আলীকে ২ মাস এবং বাকী ৭ জনকে ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন মোবাইল কোর্ট পরিচালনার সত্যতা নিশ্চিত করে বলেন, এমন অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!