শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ ডিবি পুলিশের অভিযানে যাবত জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৩ জুন, ২০২১

বানিয়াচং প্রতিনিধি : হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার যাবত জীবন সাজাপ্রাপ্ত এক আসামীকে গ্রেফতার করলো হবিগঞ্জ ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত আসামী হলো,বানিয়াচং উপজেলার ১২নং সুজাতপুর ইউনিয়নের দত্তপুর গ্রামের রহমত আলীর পুত্র ছানাউল্বা(ছানা-৪৫)ডিবি পুলিশ সূত্রে জানাযায়, বানিয়াচংয়ের একটি মার্ডার মামলায় ছানার বিরুদ্ধে যাবত জীবন সাজা হয়।

তারপর থেকে ছানা হবিগঞ্জ জেলার বাহিরে গিয়ে আত্মগোপন করে ১৪ বছর ধরে পালিয়ে দিন-যাপন করে আসছিল।
এমন তথ্য পাওয়ার পর হবিগঞ্জ ডিবি পুলিশ এবিষয়ের উপর গুরুত্ব দিয়ে কাজ করে আসছিলেন।এরই ধারাবাহিকতায় এবং তাদের সৌর্স মারফতে গোপন সংবাদের ভিত্তিতে পলাতক আসামী ছানার খবর পান।

খবর পেয়ে হবিগঞ্জ ডিবি পুলিশের অফিসার ইনচার্জ(ওসি)আলামিন মিয়ার নেতৃত্বে অপারেশন পরিচালনা করার জন্য ডিবি’র এসআই মোজাম্মেলসহ একদল পুলিশ ভোর সকালে হবিগঞ্জ থেকে নরসিংদী জেলার মাধবদী উপজেলায় রওয়ানা হয়ে দুপুরের সেখানে গিয়ে পৌঁছেন।
প্রায় বেলা আড়াইটার দিকে ছানা মিয়ার অবস্হান শনাক্ত করে অভিযান চালিয়ে থাকে গ্রেফতার করতে সক্ষম হন।

তারপর সেখান থেকে গ্রেফতারকৃত ছানা মিয়াকে নিয়ে হবিগঞ্জ ডিবি কার্যালয়ে আসা হয়েছে বলেও সূত্রে জানাযায়।

এব্যাপারে অপারেশন পরিচালনাকারী ডিবি’র এসআই মোজাম্মেল হুসেনের সাথে রাত ১১টা ৩২মিনিটে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এসবের সত্যতা নিশ্চিত করেন।কোন হত্যা মামলায় তার সাজা হয়েছে জানতে চাওয়া হলে তিনি বলেন,১৯৯৯ইং সনে বানিয়াচং সুজাতপুরের একটি মার্ডার হয়।তারপর এই ঘটনায় মামলা দায়েরের পর ২০০৬ইং সনে এই মামলায় তার যাবত জীবন সাজা প্রদান করা হয়েছিল।

এরপর থেকে দীর্ঘ ১৪ বছর পালিয়ে বেড়াচ্ছিল বিভিন্ন জেলা উপজেলার বিভিন্ন স্হানে।প্রায় ১৫ বছরের পলাতকালে আমাদের আলামিন স্যারের কারনেই তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।তবে যাকে হত্যা করা হয়েছিলো তার নামটি স্বরন নেই বলেও জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!