মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:১১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ফিশারীতে স্বামী-স্ত্রীকে কুপিয়ে আহতদের ঘটনায় নোয়াগাঁও গ্রামের ৫ জন জেল হাজতে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৩ জুন, ২০২১

আনোয়ার হোসেন মিঠু, নবীগঞ্জ থেকে ॥ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার নোয়াগাঁও হাওড় পাড়ে মুক্তিযোদ্ধা নুর উদ্দিন (বীর প্রতীক) এর ফিশারীতে গৃহবধুকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করার ঘটনায় দায়েরী মামলায় ৫ আসামীকে জেলা হাজতে প্রেরণ করেছেন হবিগঞ্জের আমল আদালত-৫ (নবী) এর বিচারক।

রবিবার (১৩ জুন) উক্ত আসামীরা আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে তাদের জামিন না মঞ্জুর করেন।

সুত্রে জানাযায়, উপজেলার সাতাইহাল গ্রামের বীর মুক্তিযোদ্ধা নুর উদ্দিন ( বীর প্রতীক) এর মালিকানাধীন একটি মৎস্য ফিশারী রয়েছে পানিউন্দা ইউপির নোয়াগাঁও রুক্ষারপাড় হাওড়ে। উক্ত ফিশারীতে পাহাড়াদার হিসেবে সাতাইহাল গ্রামের আব্দুর নুর এর ছেলে আবুল মিয়া ও তার স্ত্রী ঝাড়ু বেগম শিশু সন্তান নিয়ে বসবাস করে আসছিল। বিগত ২৬ মে দিবাগত রাতে নোয়াগাঁও গ্রামের একদল দুর্বৃত্ত আবুল মিয়ার বসতঘরে ঢুকে জোরপুর্বক তার স্ত্রী ঝাড়ু বিবিকে ধর্ষণের চেষ্টা করে।

এতে আবুল মিয়া বাঁধা দিলে ৬/৭ জনের দুর্বৃত্ত্বের দল ধারালো অস্ত্র দিয়ে স্বামী-স্ত্রীর উপর হামলা চালায়। বর্বর ওই হামলায় আবুল মিয়া (২৭) ও তার স্ত্রী ঝাড়ু বেগম (২২) গুরুতর আহত হয়। আহত ঝাড়ু বেগমের হাতের কব্জি দ্বিখন্ডিত হয়ে পরে। মাথা কুপিয়ে ক্ষতবিক্ষত করে দুর্বৃত্তরা। পরে পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

বর্তমানে ঝাড়ু বেগমের অবস্থা আশংখ্যাজনক বলে তার পরিবার জানিয়েছেন। এই বর্বর হামলার ঘটনায় বীর মুক্তিযোদ্ধা নূর উদ্দিন বাদী হয়ে নবীগঞ্জ থানায় সংশ্লিষ্ট আইনে ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। অমানবিক এই লোমহর্ষক ঘটনায় ক্ষিপ্ত হয়ে উঠেন গজনাইপুর ইউপির সাতাইহাল গ্রামসহ ৬ মৌজার মানুষ। এই ঘটনার জেরধরেই পরবর্তীতে নোয়াগাঁও গ্রামে তান্ডবের ঘটনা ঘটে।

এদিকে গতকাল রবিবার হবিগঞ্জের আমল আদালত-৫ (নবী) এ হাজির হয়ে জামিন প্রার্থনা করেন নোয়াগাঁও গ্রামের সফর আলীর ছেলে রমজান মিয়া(৩৫), হেলাল মিয়া (৩২), আফজল মিয়ার ছেলে এমরান মিয়া (৩৫), আওলাদ মিয়া (৩২) ও আবু বক্কর (২৭)। বাদী-বিবাদী পক্ষের বিজ্ঞ কৌশলীদের শুনানী শেষে বিজ্ঞ বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পবন চন্দ্র বর্বণ তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ প্রদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!