বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ শহরে বেপরোয়া গতিতে মোটরসাইকেল অভারটেক করার সময় দূর্ঘটনা ,আহত ৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৪ জুন, ২০২১
স্থানীয় লোকজন উদ্ধার করে আহতদেরকে কারযোগে হাসাপাতালে নিয়ে যাচ্ছে।

সৈয়দ সালিক আহমেদ : হবিগঞ্জ শহরে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে অভারটেক করার সময় দূঘর্টনার শিকার হয় ২টি মোটরসাইকেল। এতে ৫ বছরের ১শিশুসহ ৩জন আহত হয়। আহতদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরন করেন।

সোমবার (১৪জুন) দুপুরে শহরে আসার পথে শায়েস্তানগর ঈদগাহ সামনে মহিলা ও শিশুসহ ১জন মোটরসাইকেল আরোহীকে পিছন থেকে আরেকটি মোটরসাইকেল বেপরোয়া গতিতে অভারটেক করার সময় সজোরে ধাক্ষা দিয়ে রাস্তায় ফেলে দেয়, এতে ৩জন আহত হন, তবে আহত শিশু সাবিনার (৫) অবস্থা গুরুতর।

স্থানীয় লোকজন উদ্ধার করে আহতদেরকে কারযোগে হাসাপাতালে নিয়ে যাচ্ছে।

আহতদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে ১টি প্রাইভেট কারে হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, পিছন দিক থেকে অত্যান্ত দ্রুতগতিতে আসা মোটরসাইকেলটি অভারটেক করার সময় সজোরে ধাক্কা দিয়ে সামনের মোটরসাইকেলটি রাস্তায় ফেলে দেয়।

তারা আরো বলেন, কিছুদিন পুলিশের অভিযানে শহরে এলোপাতাড়ি মোটরসাইকেল চালানো কম ছিল, আবার সেই হর্ণ বাজিয়ে এলোপাতাড়ি মোটরসাইকেল চালানো শুরু হয়ে গেছে, এতে করে সাধারণ মানুষ রাস্তায় চলাচলে আতংকের মাঝে থাকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!