শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জাতীয় সাংবাদিক সংস্থা বানিয়াচং উপজেলা কমিটির অনুমোদন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৮ জুন, ২০২১

বানিয়াচং প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায় জাতীয় সাংবাদিক সংস্থা‘র নবগঠিত কমিটি অনুমোদন করেছেন কেন্দ্রীয় নির্বাহী কমিটি।

বানিয়াচং উপজেলার প্রিন্ট,ইলেকট্রনিক্সস ও অনলাইন পত্রিকায় কর্মরত সাংবাদিকদের নিয়ে এ কমিটি গঠন করা হয়েছে।

গত ৬ জুন এ উপলক্ষ্যে সংস্থার অস্থায়ী কার্যালয়ে সাজ্জাদুর শাহ সুমনের সভাপতিত্বে সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে দৈনিক আজকের হবিগঞ্জ পত্রিকার প্রতিনিধি মোঃ এনায়েত হোসেন কে সভাপতি ও দৈনিক হবিগঞ্জের সংবাদ প্রতিনিধি আলমগীর রেজা‘কে সাধারন সম্পাদক মনোনীত করা হয়।

এছাড়া সহ সভাপতি মাসুদ মিয়া মিঠুন,যুগ্মসাধারন সম্পাদক সাজ্জাদুর শাহ সুমন ও মোঃ দিলোয়ার হোসাইন কে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে মোট ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য কর্মকর্তাগন হলেন। সহসাংগঠনিক সম্পাদক শিশির হাসান, অর্থসম্পাদক আক্তার হোসেন আল হাদী,দপ্তর সম্পাদক সাব্বির আহমদ,প্রচার সম্পাদক এস.কে রাজ, ক্রীড়া সম্পাদক কামরুল হাসান,সম্মানিত সদস্য হাবিবুর রহমান মাসুক,তাওহীদ হাসান,আহবাব হোসেন জুয়েল,মোঃ সুজন মিয়া,আজমুল হোসেন প্রমূখ।

১৫ জুন জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি মুহাম্মদ আলতাফ হোসেন কমিটির অনুমোদন করেন।

১৬ জুন কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আলমগীর গণি ও যুগ্ম সাধারন সম্পাদক কামরুল ইসলাম হবিগঞ্জ পৌছে হবিগঞ্জ জেলা কমিটি ও বিভিন্ন উপজেলা কমিটির সাংবাদিক নেতৃবৃন্দ‘র সাথে মতবিনিময় করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!