শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আবু জাহিরকে চুনারুঘাট যুবলীগের শুভেচ্ছা বিনিময়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

আব্দুর রাজ্জাক রাজুঃ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সভাপতি জননেতা আলহাজ্ব মোঃ আবু জাহির এমপি কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান চুনারুঘাট উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ।

(২৩ জুন) রাতে উনার হবিগঞ্জের বাসভবনের সামনে ফুল দেওয়ার সময় উপস্থিত ছিলেন,জেলা যুবলীগের সভাপতি ও হবিগঞ্জের পৌর পিতা আতাউর রহমান সেলিম, চুনারুঘাট উপজেলা যুবলীগের সভাপতি পরিচ্ছন্ন রাজনীতিবিদ আলহাজ্ব মোঃ লুৎফর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ আনোয়ার, যুগ্ন সাধারন সম্পাদক তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর মর্তুজ মিয়া, সাংগঠনিক সম্পাদক সরওয়ার আলম আজাদ, দপ্তর সম্পাদক সাদিকুর রহমান খোকন, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম মোল্লা, ত্যাগী যুবলীগ নেতা ৭ নং ইউনিয়ন যুবলীগের সেক্রেটারি পদপ্রার্থী সেলিম আহমেদ, আহম্মদাবাদ যুবলীগের সভাপতি হাবিবুর রহমান শামসু ও সেক্রেটারি শফিকুর রহমান সাপু মেম্বার প্রমুখ,চুনারঘাট যুবলীগ বিশাল গাড়িবহরে সমবেত হয়ে উনাকে অভিবাদন জানান। এবং আগামী দিনের রাজনৈতিক কর্মকান্ডে বাংলাদেশ আওয়ামী লীগের পাশে স্বতঃস্ফূর্তভাবে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

এসময় এমপি আবু জাহির বলেন, আপনি আমার যত কাছের লোক হন না কেন? জননেত্রী শেখ হাসিনার নির্দেশের বাহিরে কোন কাজ আমি করতে পারব না। যারা ইতিমধ্যে বিদ্রোহী হয়েছেন আপনাদের দলীয় কোনো পদ পদবী এবং যেকোন নির্বাচনের নৌকা মার্কা পাওয়ার সম্ভাবনা আর নেই।

নিজের অবস্থান সুদৃঢ় করতে যেখানে যেভাবে দৌড়ান, কোন লাভ হবে না। তিনি হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ কে সুসংগঠিত করে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে সকলের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!