মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লকডাউনের ৬ষ্ট দিনে নবীগঞ্জে প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ অভিযানে ১৫টি মামলা ও জরিমানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

নবীগঞ্জ প্রতিনিধি : সারাদেশের ন্যায় নবীগঞ্জে লকডাউনের ৬ষ্ট দিনে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ অভিযানে মাস্ক পরিধান না করা এবং সরকারি নির্দেশনা ও স্বাস্থ্য বিধি অমান্য করার দায়ে ১৫টি মামলা ও ১১ হাজার ৮’শ টাকা জরিমানা প্রদান করছেন ভ্রাম্যমাণ আদালত ।

মঙ্গলবার (৬জুলাই) সকালে নবীগঞ্জ পৌর এলাকার বিভিন্ন সড়কে ও বাংলাবাজার, আউশকান্দি বাজার, সৈয়দপুর বাজার ও বান্দের বাজারে এ অভিযান পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ।
অভিযানে সহযোগিতা করেন সেনাবাহিনীর একদল সেনা সদস্য।

করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে জরুরী পণ্যর দোকান পাঠ খুলার নির্দেশ দেয়া হয় । কিন্তু লোকজন স্বাস্থ্যবিধি অমান্য করে এক সাথে কেনাকাটা করতে আসেন । দোকান গুলোতে ভীড় জমান । এদের অনেকেরই নেই মাস্ক ।

লকডাউনের ৬ষ্ট দিন মঙ্গলবার সকাল থেকে দিনব্যাপী সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখার দায়ে ও স্বাস্থ্য বিধি অমান্যকারি ব্যক্তিকে সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল আইন অনুযায়ী মোট ১১ হাজার ৮’শ টাকা জরিমানা করা হয় এবং ১৫টি মামলা দেয়া হয়েছে । তথ্যটি নিশ্চিত করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি ) উত্তম কুমার দাশ।

লকডাউন শুরুর ১ম দিন থেকে নবীগঞ্জ শহরের বেশীর ভাগ দোকানপাট বন্ধ রয়েছে তবে কিছু কিছু সিএনজি চলছে স্বাস্থ্য বিধি লংঘন করে। এছাড়া যথারিতি আজ মঙ্গলবার শহরের সালামতপুরে স্বাস্থ্য বিধি লংঘন করে গরুর হাট বসে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!