বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে প্রধানমন্ত্রীকে কটুক্তি করে ফেইসবুকে পোস্ট করায় যুবক কারাগারে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৭ জুলাই, ২০২১

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তিসহ সরকারের বিরুদ্ধে ফেইসবুকে অপপ্রচারমূলক পোস্ট প্রদান করায় কৃষকলীগ নেতার দায়েরকৃত ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মোনফাসির মিয়া (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

পরে তাকে বুধবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। পুলিশ তার সহযোগী ও আপন ভাই আলমগীর মিয়াকে খুজছে। মুনফাসির মিয়া চুনারুঘাট উপজেলার গোলগঁাও গ্রামেরমৃত আতাব মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোনফাসির মিয়া তার ফেইসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি, সরকারের বিরুদ্ধে অপপ্রচার এমনকি পুলিশের বিরুদ্ধেও অপপ্রচার চালিয়ে আসছে। তারভাই জামায়াত কর্মী আলমগীর মিয়াসহ অজ্ঞাত আরও আসামী এই সকল পোস্ট ফেইসবুকে লাইক ও কমেন্ট দিয়ে ভাইরাল করে।

বিষয়টি আওয়ামী লীগের নেতাকর্মীদের নজরে আসলে শুরু হয় অস্থিরতা। পরে মঙ্গলবার বিকেলে হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়ন কৃষকলীগ সভাপতি মোঃ আব্দুল ওদুদ স্বপন বাদী হয়ে চুনারুঘাট থানায় মোনফাসির মিয়া ও তার ভাই আলমগীর মিয়ার নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২/৩জনকে আসামী করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। মঙ্গলবার রাতেই পুলিশ অভিযান চালিয়ে মোনফাসির মিয়াকে গ্রেফতার করে।

এ ব্যাপারে মামলার বাদী মোঃ আব্দুল ওদুদ স্বপন বলেন. মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারের বিরুদ্ধে এ ধরনের অপ-প্রচারের কারনে একজন দলীয় কর্মী হিসাবে আহত হয়ে তিনি মামলাটি দায়ের করেছেন।

আসামীরা জামায়াতে ইসলামের কর্মী হিসাবে সাঈদীকে নিয়েও বিভিন্ন উসকানীমূলক পোস্ট দেয়। তিনি দ্রুত আসামীকে গ্রেফতার করায় পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানান।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি তদন্ত চম্পক ধাম জানান, আসামীদের বিরুদ্ধে গুরুতর অভিযোগ থাকায় মামলাটি আমি নিজে তদন্তের দায়িত্ব নিয়েছি।

ফেইসবুকে আসামীদের এ ধরনের প্রচারনার ফলে রাজনৈতিক নেতাকর্মীদের মাঝে অস্থিরতা সৃষ্টির পাশাপাশি আইন-শৃঙ্খলার অবনতি হওয়ার সম্ভাবনা দেখা দেয়। আমরা ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন ও অজ্ঞাত আসামী এবং নেপথ্যে থাকা চক্রের সন্ধান পাওয়ার জন্য গ্রেফতারকৃত আসামী মোনফাসির মিয়ার বিরুদ্ধে রিমান্ড প্রার্থনা করব।

এজাহারভুক্ত অপর আসামী আলমগীর মিয়াকেও গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে।
আলমগীর

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!