শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে বিভিন্ন বাজারসহ পৌরসভা বাজারে ১০টি মামলা ও অর্থদণ্ড

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৯ জুলাই, ২০২১

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট : চুনারুঘাটে কোভিড-১৯ প্রতিরোধে ৯ম দিনে বিভিন্ন ইউনিয়নের বাজারসহ পৌরসভা বাজারে ১০ মামলা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

শুক্রবার ( ৯ জুলাই)দিনব্যাপী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি মিলটন চন্দ্র পাল।সকালে সার্বিকভাবে সহযোগিতায় ছিল সেনাবাহিনীর টিম ও বিকালে ছিল বিজিবি টিম ও স্থানীয় ৫নং শানখলা ইউনিয়ন চেয়ারম্যান ফজলুল হক তরফদার সবুজ, এবং চুনারুঘাট থানা অফিসার ইনচার্জ আলী আশরাফ।

চুনারুঘাট উপজেলার পৌর এলাকার সদর বাজার সহ ৬ নং ও ৭ নং ইউনিয়ন এর চুনারুঘাট বাজার, নরপতি বাজার, দুর্গাপুর বাজারসহ বিভিন্ন এলাকায় পুলিশ ও সেনাবাহিনীর সহায়তায় সরকার কর্তৃক ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়ন নিশ্চিত করতে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়।এবং বিকাল ৪.৩০ থেকে ৬.০০ টা পর্যন্ত রানীঁগাও বাজার, শাকির মোহাম্মদ বাজারে অবৈধভাবে পরিচালিত গরুর বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। সরকারি নির্দেশনা অমান্য করায় ও স্বাস্থ্যবিধি মেনে না চলায় মোট ১০ টি মামলায় ৭২০০ টাকা অর্থদণ্ড আরোপ করা হয়।

এ সময়ে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সকলকে বিনা প্রয়োজনে বাহির না হওয়ার অনুরোধ করা জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!