বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নারায়নগঞ্জ গিয়ে লাশ হয়ে ফিরল নবীগঞ্জের স্বপ্না,মা চলে গেলেও প্রাণে বাঁচল তার শিশু কন্যা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১০ জুলাই, ২০২১

আনোয়ার হোসেন মিঠু, নবীগঞ্জ থেকে : জীবিকার তাগিদে মাত্র ৬ মাস আগে স্বপ্নের ঘর সাজাতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ গিয়েছিলেন ৫ বছর বয়সী শিশু কন্যা ও দিনমজুর স্বামীকে নিয়ে কাজের সন্ধানে গিয়েছিলেন নবীগঞ্জের স্বপ্না রাণী সরকার। দুর্ঘটনার সময় মা স্বপ্না রানী ৩য় তলায় থাকায় জীবন বাঁচাতে লাফ দিয়ে নিচে পড়ে গিয়ে মৃত্যু বরণ করেন। এ সময় তার শিশু কন্যা বিশ্ব রাণী নিচ তলায় ছিল। লোকজনের চিৎকার শুনে দৌড়ে বের হয়ে যায়।

গত ৮ জুলাই নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার ভুলতায় উপস্থিত সজীব গ্রুপের প্রতিষ্ঠান সেজান জুস কোম্পানির মর্মান্তিক অগ্নিকান্ডে স্বপ্না রাণীর সেই স্বপ্ন স্বপ্নই রয়ে গেল।

স্বপ্না রাণী সরকার।

নিহত স্বপ্না রাণী সরকার (৪০) নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের ঘুলডুবা আদর্শ (ভূমিহীন) গ্রামের জতি সরকারের স্ত্রী। এদিকে মায়ের সাথে একই কোম্পানিতে কাজে থাকা বিশ্ব রাণী সরকার (১৩) শিশুটি প্রাণে বেঁচে ফিরে এসেছে বাবার কোলে। তার চোখে মুখে এখনো ভয়ানক সেইদিনের অগ্নিকান্ডের দৃশ্য ভেসে উঠছে। চোখের সামনে মায়ের মৃত্যু যেন কিছুতেই মানতে পারছে না। গর্ভধারণী মা হারিয়ে ৫ বোনের অর্তনাদে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শোকে কাতর পুরো গ্রামবাসী। স্বপ্না রাণীর মেয়ে বিশ্ব রাণী সরকার জানায়, গত ৮ জুলাই অগ্নিকান্ডর সময় তার মা জীবন বাঁচাতে ওই কোম্পানির ৩য় তলার জানালার কাছ থেকে লাফ দিয়ে মাটিতে লুটে পড়েন। ওই সময় তার পুরো শরীর রক্তমাখা ছিল। সেখানকার লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে সেখানকার স্থানীয়দের সহযোগীতায় আইনী প্রক্রিয়া সম্পন্ন করে ৯ জুলাই স্বপ্না রাণীর মৃতদেহ নবীগঞ্জ নিয়ে আসা হয়।

স্বপ্না রাণীর স্বামী জতি সরকার জানান, পরিবারের অভাব অনটন এবং ঋণের বোঝা দুর করতে স্বপরিবারে ৬ মাস পুর্বে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভাড়া বাসায় উঠেন তারা। বড় মেয়ে বাসনা রাণী সরকার (১৭) কাজ করতেন চায়নার একটি ব্যাগ কোম্পানিতে। দ্বিতীয় মেয়ে বিশ্ব রাণী সরকার (১৩) মায়ের সাথে একই কোম্পানিতে কাজ করতো। এছাড়াও স্বপ্না রাণীর আরো তিন কন্যা সন্তান রয়েছে। তারা হলো, মিনতি রাণী সরকার (১০), মৌসুমী রাণী সরকার (৮) ও জবা রাণী সরকার (৩)।

নিহত স্বপ্নার স্বামী জতি সরকার আরো জানান, আমরা গরীব মানুষ দিন মজুরের কাজ করে জীবিকা নির্বাহ করে আসছিলাম। স্ত্রীকে হারিয়ে আজ আমি ও আমার মেয়েরা দিশেহারা। ঘরে কোন টাকা পয়সা নেই। কেউ আমাদেরকে সাহায্য করতেও এগিয়ে আসেনি। তিনি আরও জানান এখন বাচ্চাদের নিয়ে তিনি কি করবেন কিছু ভেবে উঠতে পারছেন না।

এদিকে শুক্রবার স্বপ্না রানীর শেষকৃত্য অনুষ্ঠিত হয়েছে গ্রামের বাড়িতে। স্ত্রীকে হারিয়ে ৫ কন্যা সন্তান নিয়ে কঠিন এক সময় পার করছেন জতি সরকার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!