শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে আলহাজ্ব ওমর আলী মাস্টারের দাফন সম্পন্ন : এমপি আব্দুল মজিদ খানের শোক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১২ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার : বানিয়াচংয়ের প্রবীন শিক্ষক ও বিশিষ্ট পঞ্চায়েত ব্যক্তিত্ব আলহাজ্ব ওমর আলী মাস্টারের দাফন সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার সকাল ১১টায় যাত্রাপাশা মাঠে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাযার নামাজের প্রাক্কালে মরহুমের জীবনের উপর স্মৃতিচারণ করতে গিয়ে অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি বলেন, আলহাজ্ব ওমর আলী মাস্টার সাহেব আমার সরাসরি শিক্ষক।

১৯৬৪ সালে তিনি আমাদের গ্রামের প্রাথমিক বিদ্যালয়ে ২ বছর শিক্ষকতা করেছেন। স্যারের কাছ থেকে অনেক কিছু পেয়েছি। স্যার শিক্ষকতা থেকে অবসর নেয়ার পর সামাজিক সালিশ পঞ্চায়েতে সময় ব্যয় করেছেন। স্যার সবসময় মানুষের উপকার করার চেষ্টা করতেন। আমি স্যারের আত্মার মাগফিরাত কামনা করি।

এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন খান, আল্লামা শায়েখ মখলিছুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ শরীফ উল্লাহ, ২নং ইউপি চেয়ারম্যান মোঃ ওয়ারিশ উদ্দিন খান, মাওলানা ইকবাল হোসাইন ও যাত্রাপাশা ছান্দের ভারপ্রাপ্ত সর্দার মোতাব্বির হোসেন।

এ দিকে আলহাজ্ব ওমর আলী মাস্টারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব রেজাউল মোহিত খান, বানিয়াচং উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব লুৎফুর রহমান, ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া, বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু, বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ আনোয়ার হোসেন, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সভাপতি সর্দার আজিমুল হক স্বপন, সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান মিয়া ও সাংগঠনিক সম্পাদক সাহিবুর রহমান।

উল্লেখ্য, গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় বার্ধক্যজনিত কারণে আলহাজ্ব ওমর আলী মাস্টার (৯০) ইন্তেকাল করেছেন ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!