বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে কখন কোথায় ঈদের জামাত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২১ জুলাই, ২০২১

সৈয়দ হাবিবুর রহমান ডিউক, শায়েস্তাগঞ্জ ”
সারাদেশে একযোগে আগামীকাল ঈদুল আজহা উদযাপিত হবে। এবারের ঈদে ও করোনাভাইরাস মহামারী আকারে ধারণ করার কারণে ঈদের জামাত ঈদগাহে না হয়ে মসজিদেই অনুষ্ঠিত হবে।

ঈদের আগে লকডাউন তুলে দেয়ায় শায়েস্তাগঞ্জের কর্মমুখী মানুষরা নির্বিঘ্নে বাড়ি ফিরে এসেছেন পরিবারের সাথেই ঈদের আনন্দ ভাগাভাগি করবেন। এবার ও করোনার কারণে ঈদের আনন্দ অনেকটাই ভাটা পড়েছে, সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে ঈদুল আজহা উদযাপিত হবে।

শায়েস্তাগঞ্জের রেলওয়ে জামে মসজিদে ঈদের প্রথম জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে আটটায়, দ্বিতীয় জামাত সকাল সাড়ে নয়টায় অনুষ্টিত হবে, শায়েস্তাগঞ্জ ড্রাইভার বাজার জামে মসজিদে ঈদের জামাত সকাল সাড়ে আটটায়, পুরানবাজার জামে মসজিদে ঈদের জামাত সকাল সাড়ে আটটায়,নূরপুর কেন্দ্রীয় জামে মসজিদে ঈদের জামাত সকাল সাড়ে আটটায়, সুতাং বাজার কেন্দ্রীয় জামে মসজিদে ও সুরাবই জামে মসজিদে ঈদের জামাত সকাল আটটায় অনুষ্ঠিত হবে।

হবিগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের ঘোষণা অনুযায়ী এবার ও ঈদগাহে অনুষ্ঠিত হচ্ছে না ঈদের জামাত।

এছাড়াও মুসল্লীদেরকে মাস্ক পড়ে নামাজি সাথে করে নিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে জামাত আদায় করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে, এবং নামাজ শেষে একে অপরের সাথে কোলাকুলি থেকে বিরত থাকার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!