মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে ঈদ উপলক্ষে মেম্বার নাসিরের ব্যাতিক্রমী উপহার বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২১ জুলাই, ২০২১

মোঃ-জুয়েল রহমান বানিয়াচং(হবিগঞ্জ) থেকেঃ-হবিগঞ্জের বানিয়াচংয়ে এক ইউপি মেম্বার ঈদ উপলক্ষে এক ব্যাতিক্রমী উদ্যেগ নিয়ে উপহার সামগ্রী বিতরন করেছেন।
বানিয়াচং উপজেলার ভিতরে এখন পর্যন্ত মিডিয়ার কাছে তিনিই এক মাত্র একজন ইউপি সদস্য।

যিনি সামান্যতম ছোট এক গন্ডির ভিতরে কাজ করে আসছেন।
তাই তিনি ওয়ার্ডের জনগনের জন্য কিছু একটা করবেন বলে এক বৎসর পূর্বেই এমনটা পণ করেছিলেন।
তার সেই পণ অনুযায়ী ইউনিয়ন পরিষদ থেকে তাকে যে সম্মানী হিসেবে অর্থ দেওয়া হয়।

সেই অর্থ তিনি নিজের বা পরিবারের জন্য খরচ না করে এলাকাবাসীর জন্য ব্যায় করবেন বলে নিজেকে নিজে প্রতিঞ্জাবদ্ধ করেছিলেন।

আজ এমনটা প্রমানও করিয়েছেন তিনি।এটাই তার স্বার্থকতা ও ঈদ আনন্দ বলে আলাপকালে জানান তিনি।

নিজের মনে মনে রাখা সে প্রতিজ্ঞা বাস্তবায়নের জন্য দেশের এই দূর্যোগকালীন সময়কে বেছে নিয়েই এমনটা এই সময়ে করেছেন।এক বৎসরের সম্মানীর অর্থ ৫০ হাজার টাকা দিয়ে ১শ জন নারী ও পুরুষকে শাড়ি লুঙ্গি ঈদ উপহার হিসেবে তুলে দিয়েছেন মেম্বার নাসির চৌধুরী।এই ব্যাতিক্রমী ঘটনাটি ঘটেছেবানিয়াচং উপজেলা সদরের ১নং উত্তর-পূর্ব ইউনিয়নের ৩নং ওয়ার্ডে।

এই ইউপি সদস্য দেওয়ান নাসিরুদ্দীন চৌধুরী এই মহৎ কাজটি তিনি তার বাড়িতেই করেছেন বলে খুঁজ নিয়ে জানাযায়।
এ ব্যাপারে দেওয়ান নাসিরুদ্দীন চৌধরীর সাথে আলাপকালে বলেন, আমি জনপ্রতিনিধি হিসেবে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের সহযোগিতা করার চেষ্টা করি।কিন্তু ইউপি সদস্য হিসেবে আমাকে নির্দিষ্ট গন্ডির ভিতরে কাজ করতে হয় যার কারনে হয়তো সবার মন জয় করতে পারিনা।তারপরও আমার এ ধরনের সাধারণ মানুষের পাশে থেকে সহযোগীতা করার মতো চেষ্টা অব্যাহত থাকবে।এ ব্যাপারে বানিয়াচং প্রেসক্লাবের উপদেষ্টা আক্কাছ আলী খান বলেন,তার এই উদ্যোগের জন্য আমি তার প্রতি দোয়া করি। সে যেন এরকম কাজ আরও করতে পারেন।নাসিরুদ্দীনের এই ধরনের মহতী উদ্যোগ অনেকের জন্যই হতে পারে অনুকরনীয় দৃষ্টান্ত।

চেষ্টা যত ক্ষুদ্রই হোক অনেকেই যদি যার যার পক্ষ থেকে উদ্যোগ নিয়ে এভাবে এগিয়ে আসেন তাহলে সমাজের নিম্নবিত্তের মানুষের বড় ধরনের উপকার হবে বলে মনে করছেন বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা।তিনি বিষযটিকে অনুকরনীয় হিসেবে গ্রহন করে অন্যদেরকেও এগিয়ে আসার জন্যআহবান জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!