শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে প্রত্যাশা’র মাদক বিরোধী মানববন্ধন অনুষ্টিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৭ মে, ২০১৫

1425নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি : আগামী ২৬ জুন ২০১৫ আন্তর্জাতিক মাদক বিরোধী দিবসকে সামনে রেখে এবং মাদক বিরোধী ব্যাপক গণ সচেতনতা বৃদ্ধির লক্ষে গতকাল শনিবার (১৭ মে) দুপুরে নবীগঞ্জ শহরের নতুন বাজার মোড়ে সিলেটস্থ “প্রত্যাশা” মাদকাসক্তি চিকিৎসা ও সমন্বিত পুর্নবাসন প্রক্রিয়ার উদ্যোগে বিশাল মানববন্ধন কর্মসূচী অনুষ্টিত হয়।

 

প্রত্যাশার নিবার্হী পরিচালক জাহেদ আহমদ বাবুর পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নবীগঞ্জ পৌরসভার মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী।

 

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও বাজার ব্যাবসায়ীর সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরী, পৌরসভার প্যানেল মেয়র ছাবির আহমেদ চৌধুরী, থানা বিএনপির সাধারন সম্পাদক মুজিবুর রহমান সেফু, নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি এটিএম সালাম, পৌর কাউন্সিলর যুবরাজ গোপ, মাওলানা সোয়েব আহমদ প্রমুখ।

২৫৮

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির (কাজী জাফর) সভাপতি কমান্ডার এমএ খালেক, যুবলীগ নেতা আব্দুল মুকিদ, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান জুয়েল, কলেজ ছাত্রদল সভাপতি অলিউর রহমান অলি, এনটিভি(ইউ.কে) নবীগঞ্জ প্রতিনিধি তছনু চৌধুরী, নবীগঞ্জ নিউজ ডট কমের বার্তা সম্পাদক মতিউর রহমান মুন্না, ছাত্রলীগ নেতা সালমান আহমদ, প্রত্যাশার সদস্য, দেলোয়ার হোসেন মাসুদ, আলম হোসেন চৌধুরী, দুলাল আহমদ, রাশেদ আহমদ, রুবেল মিয়া, শ্যামল আহমদ, সাহিদুর রহমান রাজু, রাজিব পাল ও বাপ্পি আচার্য প্রমুখ।

 

মানববন্ধনে বক্তারা বলেন, মাদক মুক্ত সুস্থ জীবন শুধু একটি সুন্দর পরিবার উপহার দেয় না, একটি সুন্দর দেশ ও জাতি উপহার দেয়। একটি দেশের মেরুদন্ড যুব সমাজকে মাদকের ভয়াবহতা থেকে রক্ষা করতে হবে। এ ক্ষেত্রে প্রত্যাশা সবচেয়ে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় শহর ছাড়িয়ে গ্রাম-গঞ্জে প্রত্যাশার ভূমিকা খুবই প্রশংসনীয়।

 

বক্তারা আরোও বলেন, একটি দেশ ধ্বংসের জন্য মাদক হচ্ছে ক্যান্সার। মাদক নামক ক্যান্সার থেকে যুব সমাজ তথা দেশকে রক্ষা করতে সকলের সম্মেলিত প্রচেষ্টার প্রয়োজন। তারা মাদক মুক্ত সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!