বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নিখোঁজের ৪ দিনপর মাধবপুরে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৫ জুলাই, ২০২১

মাধবপুর(হবিগঞ্জ) প্রতিনিধি : নিখোজের ৪ দিন পর হবিগঞ্জের মাধবপুরে এক স্কুল ছাত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায় উপজেলার বহরা ইউনিয়ন পরিষদের সদস্য সাগর আলীর শিশু কন্যা আহম্মদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীর ছাত্রী আকলিমা আক্তার লিজা(৯) ঈদুল আযহার দিন সকালে বাড়ী থেকে সেমাই আনার জন্য দোকানের উদ্দেশ্য বের হয়।

দীর্ঘক্ষনেও আর বাড়ীতে ফিরে না আসায় পরিবারের লোকজন খুজা খুজি শুরু করে। পরদিন অর্থাৎ ২২জুলাই নিখোজ লিজার মা সেলিনা আক্তার মাধবপুর থানায় একটি হারানো সাধারন ডায়রি করে।

আজ রোববার দুপুরে লিজার বাড়ী থেকে প্রায় ৩শ গজ দুরে ফরিদ মিয়ার বাঁশঝাড়ের ভিতর লিজার অর্ধগলিত লাশ দেখতে পায়। খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ লাশ উদ্ধার করেন।

মাধবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম জানান, লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে তিনি বলেন হত্যাকান্ডের মূল রহস্যে উদঘাটনের পুলিশ কাজ করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!