শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০,বাড়িঘরে হামলা ও ভাংচুর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুর উপজেলার শিমুলঘর গ্রামে ২৭জুলাই মঙ্গলবার সকালে কুকুরের পা ভাঙ্গাকে কেন্দ্র করে দু’পক্ষের কয়েক ঘন্টাব্যাপি রক্তক্ষয়ী সংঘর্ষে মহিলাসহ কমপক্ষে ৫০জন আহত হয়েছে। গুরুত্বর আহতদেরকে সিলেট, হবিগঞ্জ, ব্রাহ্মণবাড়ীয়া, নাসিরনগর ও মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।

এসময় বেশ কয়েকটি বাড়ী-ঘর ও দোকান-পাটে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। খবর পেয়ে হবিগঞ্জের সহকারি পুলিশ সুপার মাধবপুর-চুনারুঘাট সার্কেলের মহসিন আল মুরাদের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়-রোববার বিকালে উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের শিমুলঘর গ্রামের নাসিরউদ্দিন লস্করের পালিত কুকুর একই গ্রামের মনিরউদ্দিনের হাঁসের খামারে ধাওয়া দেয়। এসময় মনিরের ছেলে কুকুরটিকে পাল্টা ধাওয়া দিতে গিয়ে পা ভেঙ্গে যায়। এ নিয়ে ওই সন্ধ্যায় দু’পক্ষের মধ্যে প্রথম দফা সংর্ঘষ হয়। এর জের ধরে মঙ্গলবার ভোর ৫টায় দিকে দু’পক্ষ আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ৩ ঘন্টা ব্যাপি সংঘর্ষ চলে। এ সময় কয়েকটি বাড়ী-ঘরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে।

খবর পেয়ে ছাতিয়াইন পুলিশ ফাঁড়ি, মাধবপুর থানা পুলিশ ও হবিগঞ্জের সহকারি পুলিশ সুপার মাধবপুর সার্কেল মহসিন আল মুরাদের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। গুরুত্বও আহত শিরু মিয়া (৫৫) মোতাচ্ছির মিয়া (২৬) সারফিন (২৫) নিজামউদ্দিন (২৮) রোকনউদ্দিন (৩২) বাছির মিয়া (৩৮) রানু বেগম (৪০) নূরউদ্দিন (২৭) নূর আহম্মদ (৩২) সালেক মিয়া খাঁন (৩৫) বাহার খন্দকার (৩২) লাফু মিয়া লস্কর (৩০) সুজন চৌধুরী (৩৮) আসকির মিয়া লস্কর (৬০) সুমন খাঁন (৩৫) সোয়াই মিয়া মোল্লা (৫০) বাছির মিয়া (৩৮) নাসির মিয়া (৩৫) জাহেদ মিয়া (৩৮) শেখ ফকরুল ইসলাম (৪২) মিনহাজ মিয়া (৩৮) সাদ্দাম মিয়া (২৬) সোহেল মিয়া (৩৬) খোকন মিয়া (৩৫) আরিছ মিয়া (২৮)কে সিলেট, হবিগঞ্জ, ব্রাহ্মনবাড়ীয়া, নাসিরনগর ও মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি ও চিকিৎসা দেয়া হয়েছে।

মাধবপুর থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!