শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে বাবাকে নির্যাতন, ছেলের এক বছরের জেল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

আলমগীর কবির, মাধবপুর প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে বাবাকে নির্যাতনের অভিযোগে সুমন্ত সরকার (৩৪) নামে এক যুবককে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৮ জুলাই ) নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন এই দণ্ড দেন।উপজেলার চৌমুহনী ইউনিয়নের মঙ্গলপুর গ্রামে এলাকায় এই ঘটনাটি ঘটে।জানা যায়, সুমন্ত সরকার প্রায়ই নেশা করে বাবা চাচা চাচাতো ভাইকে শারীরিকভাবে নির্যাতন করতো।

বিভিন্ন সময় তাকে শাসন করার জন্য স্থানীয় ব্যাক্তিবর্গ পদক্ষেপ নেন। কিন্তু শুধরাননি সুমন্ত সরকার। বাধ্য হয়ে তার বাবা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা তাদেরকে বিচারের আশ্বাস দেন।

এদিকে নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ করার পর আরো বেশি উত্তেজিত হয়ে বাবা ও চাচাতো ভাই সহ অন্যান্য দের চাকু নিয়ে ভয় দেখায় ,পরে আবারও বাবার খবর পেয়ে মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলিশসহ ঘটনাস্থলে যান। সেখানে পুলিশ তাকে আটক করে।

পরে ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন সুমন্ত সরকার কে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!