শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে লকডাউনের ৭ম দিনে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অর্থদণ্ড প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের আজমিরীগঞ্জে কঠোর লকডাউনের ৭ম দিনে সরকারি বিধিনিষেধ কার্যকর করতে দিনে এবং রাতে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে এবং রাতে এই অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শফিকুল ইসলাম। এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠানকে বিভিন্ন অঙ্কের অর্থদণ্ড প্রদান করা হয়।

জানা যায়, সরকার ঘোষিত সারাদেশে কঠোর লকডাউন কার্যকর করতে ঈদুল আজহার একদিন পর ২৩ আগস্ট (শুক্রবার) থেকে কঠোর লকডাউন নিশ্চিতে মাঠে নামে ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনী, পুলিশ ও আনসার বাহিনীর সমন্বয়ে যৌথ টিম। এরই প্রেক্ষিতে প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত চলছে জনসচেতনতামূলক প্রচারণা এবং অভিযান।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনাকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৬ জনকে ৭ হাজার ২ শত টাকা এবং রাত ৮টায় আজমিরীগঞ্জ পৌরসভার সদর বাজারে অভিযান পরিচালনাকালে নির্ধারিত সময়ের পর প্রতিষ্ঠান খোলা রাখায় ও অবৈধ পন্থায় গাড়িতে যাত্রী বহনের দায়ে ৪ জনকে ২ হাজার ৭ শত টাকা অর্থদণ্ড প্রদান করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শফিকুল ইসলাম।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শফিকুল ইসলাম জানান- করোনা প্রতিরোধে সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন নিশ্চিতে প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!