শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে লকডাউনে বাল্যবিয়ে, কনের মা’কে জরিমানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩১ জুলাই, ২০২১

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন নিশ্চিতে মাঠে রয়েছে ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনী, পুলিশের সমন্বয়ে যৌথ টিম। প্রশাসনের পক্ষ থেকে প্রতিদিনই চলছে জনসচেতনতামূলক প্রচারণা ও টহল। কিন্তু এই করোনাকালীন সময়ে থেমে নেই বাল্যবিবাহ। প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে হবিগঞ্জের আজমিরীগঞ্জে চলছিলো এমনই এক বাল্যবিবাহের আয়োজন।

শুক্রবার (৩০ জুলাই) গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বাল্যবিবাহ বন্ধ করতে অভিযান চালান উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার (ইউএনও) মতিউর রহমান খাঁন। এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কনের মাকে নগদ ৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। একইদিন উপজেলার বিভিন্ন স্থানে আরো ৭টি মামলায় ৩ হাজার ২ শত টাকা অর্থদণ্ড প্রদান করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার (ইউএনও) মতিউর রহমান খাঁনের ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়, চলমান কঠোর লকডাউনের ৮ম দিন শুক্রবার (৩০ জুলাই) সকাল থেকেই ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনী, পুলিশের সমন্বয়ে যৌথ টিম উপজেলার বিভিন্ন স্থানে জনসচেতনতামূলক প্রচারণা ও অভিযান পরিচালনা করেন। এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে স্বাস্থ্যবিধি না মানা ও লাইসেন্স ছাড়া মোটরযান চালানোর দায়ে ৭ জনকে নগদ ৩ হাজার দুইশত টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

একইদিন দুপুরবেলা উপজেলার কাকাইলছেও ইউনিয়নের রসুলপুর গ্রামে সরকারি নির্দেশনা অমান্য করে এক কিশোরীর বাল্য বিয়ের আয়োজনের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার (ইউএনও) মতিউর রহমান খাঁন। এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বাল্যবিবাহের আয়োজন করার দায়ে কিশোরীর মাকে নগদ ৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মতিউর রহমান খাঁন।

উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার (ইউএনও) মতিউর রহমান খাঁন বলেন- সারাদেশ ব্যাপী করোনাভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!