শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু,রেকর্ড সংখ্যাক সনাক্ত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জে একদিনে করোনা আক্রান্ত ও সন্দেহভাজন সর্বোচ্চ ৪ জন মারা গেছেন। রোববার সকাল থেকে সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। গত ২৪ ঘন্টায় সনাক্তও রেকর্ড ছাড়িয়েছে। এদিন মোট ৩৪৮ জন করোনা আক্রান্ত সনাক্ত হয়েছেন।

শনিবার দিবাগত রাতে সিলেটের ল্যাব থেকে করোনা সনাক্তদের এ রিপোর্ট আসে। রাত সাড়ে ১২টায় এ তথ্য জানান ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল।
রোববার দুপুরে তিনি জানান, এ যাবত কালের হবিগঞ্জে একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এটিই। একদিনে সনাক্তও সর্বোচ্চ।

এর আগে একদিনে আর এতো রোগী সনাক্ত হননি যেমন, তেমনি একদিনে ৪ জন মারাও যাননি। সনাক্তের হার ৪৩ দশমিক ৯ শতাংশ।
সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মুমিন জানান, মৃতদের মধ্যে নাজিম (৪০), আলিফ চান (৭০) ও জহুরা (৪৫) করোনা পজেটিভ ছিলেন। আর আহাদ মিয়া (৫৫) নামের আরও একজন সাসপেক্টেড (সন্দেহভাজন) ছিলেন। তার রিপোর্ট এখনও আসেনি।

এদিকে হাসপাতালে করোনা পজেটিভ ভর্তি রয়েছেন ২৬ জন এবং সাসপেক্টেড ভর্তি রয়েছেন আরও ৩২ জন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, শনিবার জেলা থেকে মোট ৭৯২টি নমুনা পরিক্ষার জন্য সিলেটের ল্যাবে প্রেরণ করা হয়েছিল। এর বিপরীতে ৩৪৮ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমন পাওয়া যায়। এর মধ্যে সদর উপজেলায় সর্বোচ্চ ১৫৭, চুনারুঘাটে ৬৪, লাখাই ২, বাহুবল ৯, বানিয়াচং ২৩, নবীগঞ্জ ৪১, মাধবপুর ৪৯ ও আজমিরীগঞ্জে ৩ জন। এ পর্যন্ত মোট আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৮৪৩ জন। সুস্থ হয়েছেন ২ হাজার ৫শ’ জন। করোনা আক্রান্ত হয়ে এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ৩৩ জনের। শনিবার সনাক্তের হার ৪৩ দশমিক ৯ শতাংশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!