বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জাতীয় শোক দিবস উপলক্ষে হবিগঞ্জ জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১ আগস্ট, ২০২১

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জে বিনম্র শ্রদ্ধা ও ভাবগাম্ভীর্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

এ উপলক্ষে ‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’ এর হবিগঞ্জ জেলা শাখার অস্থায়ী কার্যালয়ে রোববার (১ আগস্ট) মাগরিব বাদ এক আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

সংগঠনের জেলার সহ-সভাপতি ইমান আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন লিটনের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন – সাবেক ছাত্রনেতা মুক্তাদির কৃষাণ চৌধুরী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন – কেন্দ্রীয় আওয়ামীলীগের ধর্ম বিষয়ক উপ কমিটির সাবেক সদস্য এড. তাজুল ইসলাম, হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য ফরিদ মিয়া তালুকদার ,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের হবিগঞ্জ জেলার সহ-সভাপতি ডাঃ কালিপদ আচার্য্য,আব্দুর রউফ, সায়েদ মিয়া তালুকদার, যুগ্ন সম্পাদক মনিরুজ্জামান তাহের, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির চৌধুরী, ডাঃ সাইফুর রহমান, প্রচার সম্পাদক শংকর শীল, আইন বিষয়ক সম্পাদক মোঃ মোজাম্মেল হক, কৃষি সম্পাদক ফুল মিয়া তালুকদার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক লনীপদ মোদক, ললিত মোদক, আবুল খায়ের প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!