শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে নীজ অর্থায়নে অসমাপ্ত ব্রীজের কাজ নতুন করে শুরু করলেন সমাজ সেবক মাসুদ খাঁন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৪ আগস্ট, ২০২১

রুবেল,মাধবপুর প্রতিনিধি : মাধবপুর উপজেলার ৭নং জগদীশপুর ইউনিয়নের অনেক পুরোনো অসমাপ্ত ব্রীজের কাজ নতুন করে শুরু করেছেছেন ইউনিয়নের বেজুড়া গ্রামের কৃতি সন্তান সমাজ সেবক ইউনিয়ন আওমীলীগের সাধারণ সম্পাদক মোঃ মাসুদ খাঁন।

বুধবার ৪ আগষ্ট সকালে ফিতা কেটে ব্রীজের কাজের শুভ উদ্বোধন করেন তিনি নিজেই। জগদীশপুর ইউনিয়নের অবহেলিত গ্রাম খাটুরা, এর প্রধান রাস্তারটির মূল ব্রীজটিই অসমাপ্ত ভাবে পরে আছে প্রায় অনেক বছর যাবৎ। এতে করে দুই তিন গ্রামের যোগাযোগ করতে অনেক কষ্ট হয়। বর্ষার মৌসুমে পড়তে হয় নানা বিপাকে। মানুষের এই যাতায়তের কষ্ট দেখে গত ২৮ জুলাই বুধবার ব্রীজটির কাজ সমাপ্ত করে দেবে বলে গ্রামের মানুষের কাছে আস্বাস দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয় ছাত্রলীগের সাবেক সভাপতি সাকিল খাঁন, গ্রামের সকল মুরব্বী, যুকক সহ আরো বিভিন্ন শ্রেণীর মানুষ উপস্থিত ছিল।

এসময় মাসুদ খাঁন বলেন, আমার বাবা ছিলেন একজন সমাজ সেবক তেমনি বাবার মতো আমিও আমার গ্রাম এবং ইউনিয়নবাসীর সেবা করে যেতে চাই। এতে আমি সবার দোয়া চাই। সবাই যদি আমাকে সাহায্যে করে আমি আরো উন্নয়ন মূলক কাজ করতে সাহস পাবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!