বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় হবিগঞ্জের দুইজন নিহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

নিজস্ব প্রতিনিধি : সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় হবিগঞ্জের দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৭ আগস্ট) বাংলাদেশ সময় রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- বানিয়াচং উপজেলার মক্রমপুর গ্রামের মকবুল মিয়ার ছেলে বাজিদ মিয়া (৫০) ও একই গ্রামের উস্তার মিয়ার ছেলে আনহার মিয়া (২০)।

মক্রমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আহাদ মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন বলেন, তাদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।

নিহত আনহারের চাচাতো ভাই মো. লকুছ মিয়া বলেন, ছয় মাস আগে আনহার পরিবারের সচ্ছলতা ফেরাতে সৌদি আরবে যান। পাঁচ বোন ও দুই ভাইয়ের মধ্যে তিনি পঞ্চম। তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

ওই গ্রামের বাসিন্দা আব্দুল বাতিন ও রুহুল আমিন বলেন, তারা দুজনই সৌদি আরবের তাবুক শহরে বসবাস করতেন। সেখানে তারা একটি কোম্পানিতে শ্রমিকের কাজ করতেন। মঙ্গলবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে মাইক্রোবাসযোগে কাজ থেকে ফিরছিলেন তার। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি রাস্তার পাশের একটি পিলারের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে যায়। এতে মাইক্রোবাসের পাঁচ আরোহী নিহত হন।

এ বিষয়ে জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন, উপজেলা নির্বাহী অফিসারকে (ইউএনও) নিহতের পরিবারের খোঁজখবর নিতে বলা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!