বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে স্বাস্থ্য বিভাগ ও মামনির আয়োজনে বার্ষিক পরিকল্পনা ও বিকেন্দ্রীকরন প্রনয়ন বিষয়ক কর্মশালা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৫ আগস্ট, ২০২১

নিজস্ব প্রতিবেদক : নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগ এবং উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগ এর আয়োজনে এবং বেসরকারী উন্নয়ন সংস্থা ইউএসএআইডি’র মা মনি মাতৃ ও নবজাতক স্বাস্থ্য সেবা উন্নয়ন প্রকল্পের সার্বিক সহযোগিতায় এবং সীমান্তিকের বাস্তবায়নে উপজেলা বার্ষিক পরিকল্পনা ও বিকেন্দ্রীকরন প্রনয়ন বিষয়ক কর্মশালা ২৪ আগষ্ট মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে অনুস্টিত হয়েছে।

নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদের সভাপতিত্বে এবং পরিবার পরিকল্পনা বিভাগের মেডিক্যাল অফিসার ডাঃ প্রিয়াংকা পাল চৌধূরীর সঞ্চলনায় উক্ত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন নবীগঞ্জ উপজেরা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাজমা বেগম।

কর্মশালায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ,নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল, হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ চম্পক কিশোর সাহা, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব মোঃ আবু সিদ্দিক, মেডিক্যাল অফিসার ডাঃ ইমরান আহমেদ চৌধুরী, স¦স্থ্য পরিদর্শক ফয়সল আহমদ, সীমান্তিক মামনি জেলা সমন্বয়কারী দিলীপ চন্দ্র দাশ, ম্যানেজার ডিআই রওশন আরা বেগম, ম্যানেজার এমআইএস শাকিল আহমদ খান, উপজেলা সমন্বয়কারী বিশ্বজিত কুমার সাহা, হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স চন্দনা, মিডওয়াইফ শিরিন আক্তার, রোকেয়া বেগম, পরিবার কল্যান পরিদর্শিকাসহ অন্যান্য সেবাদানকারী।

কর্মশালায় স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান সমূহের সেবাদান প্রস্তুতি, জনগন (কমিউনিটি) ও স্থানীয় সরকারের সহযোগিতার মাধ্যমে মা ও নবজাতকের স্বাস্থ্যসেবার মান উন্নয়ন ও সার্ভিস কাভারেজ বৃদ্ধির কর্মপরিকল্পনা বাস্তবায়ন করা জন্য আলোচনা করা হয়। কর্মশালাতে মা মনি প্রকল্পের সহযোগিতায় পাওয়ার পয়েন্ট উপস্থাপনার মাধ্যমে স্বাস্থ্য সেবার বিভিন্ন দিক তুলে ধরা হয় এবং সমস্যাগুলোর সমাধানের জন্য নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যানের সহযোগিতা কামনা করা হয়।

এ ব্যাপারে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাজমা বেগম এ সকল সমস্যা সমাধানের ব্যাপারে আশ^াস প্রদান করেন এবং পরিষদের মাসিক সভায় আলোচনার মাধ্যমে ধাপে ধাপে বিভিন্ন কাজ বাস্তবায়িত করা হবে বলে মতামত ব্যক্ত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!