বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে লক্ষাধিক টাকার চোরাই গাছ ভর্তি ট্রাক্টরসহ আটক ২

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

বাহুবল প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে লক্ষাধিক টাকার চোরাই গাছ বহনকারী ট্রাক্টরসহ ২ জনকে আটক করেছে বন বিভাগ।
বুধবার ভোর ৫ টায় শায়েস্তাগঞ্জ রেঞ্জ কর্মকর্তা শহিদুর রহমানের নেতৃত্বে ঢাকা-সিলেট মহাসড়কের চলিতাতলা বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, বাহুবল উপজেলার গোলগাও গ্রামের জাহির মিয়ার ছেলে সাইফুর রহমান (২০) এবং একই উপজেলার ভাটপাড়া গ্রামের শমসু মিয়ার ছেলে সেলিম আহমেদ (২১)।

বনবিভাগ সূত্রে জানা যায়, চোরাই আকাশমণি গাছ বহনকারী একটি ট্রাক্টর বাহুবল থেকে সিলেটের দিকে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চোরাই গাছ বোঝাই ট্রাক্টর সহ ২ জনকে আটক করা হয়।

এ সময় তাদের সাথে থাকা আরও ২ জন পালিয়ে যায়। পরবর্তীতে গাছ বোঝাই গাড়িসহ গাড়িতে থাকা ৭০ ঘন ফুট চোরাই গাছ জব্দ করে শায়েস্তাগঞ্জ রেঞ্জে নিয়ে আসা হয়। যার আনুমানিক মূল্য ১ লক্ষ টাকা।

এবিষয়ে বনবিভাগের শায়েস্তাগঞ্জ রেঞ্জ কর্মকর্তা শহিদুর রহমান জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে বন আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে।

অভিযানে সহযোগিতা করেন পুটিজুড়ি বিট কর্মকর্তা জুয়েল রানা, রেঞ্জ সহযোগী কর্মকর্তা মো. ইসাক আলী, নজরুল ইসলাম, মিনহাজ উদ্দিন দেওয়ান, বাচ্চু মিয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!