বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে এক বৃদ্ধ‘র মৃত্যু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

বানিয়াচং(হবিগঞ্জ)প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে অসুস্থ হ‌য়ে এক বৃদ্ধ মৃত্যুবরন করেছেন। পেশায় ভাংগাড়ী ব্যাবসায়ী এই বৃদ্ধ বানিয়াচং উপজেলার জাতুকর্ণপাড়া এলাকায় ভাংগাড়ী ফেরি করছিলেন।

দুপুর ১২টায় হিটস্ট্রোকে অসুস্থ হয়ে পড়লে এলাকাবাসী বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।
নিহত বৃদ্ধ‘র নাম আব্দুল হেকিম (৬০) । নিহত ব্যাক্তি পাশর্^বর্তী আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা ইউনিয়নের শিবপাশা গ্রামের হুকড়া-টুকড়া বাড়ি‘র।

ঘটনাটি ঘটেছে ১১ সেপ্টেম্বর শনিবার দুপুর ১২টায় বানিয়াচং উপজেলার ৩ নম্বর ইউনিয়নের জাতুকর্ণপাড়া এলাকায়।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, বয়োবৃদ্ধ এই লোকটি ছিলেন পেশায় ভাংগাড়ী ব্যাবসায়ী। ফেরি করতে গিয়ে প্রায়ই তিনি অসুস্থ হয়ে পড়তেন।

গতকাল অতিরিক্ত রোদ ও গরমে দুপুর বেলায় তিনি অসুস্থ হয়ে পড়েন।

এ সময় এলাকাবাসী বৃদ্ধ লোকটিকে উদ্ধার করে বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন চিকিৎসার জন্য। হাসপাতালে নিয়ে আসার পূর্বেই মারা যান।

৮ সন্তানের জনক ওই বৃদ্ধ তার মৃত বড় ছেলের স্ত্রী ও ৩ সন্তান এবং নিজের স্ত্রী সন্তান নিয়ে একান্নবর্তী পরিবারে বসবাস করতেন। তিনিই ছিলেন পরিবারটির উপর্জনক্ষম ব্যাক্তি।
শনিবারই নিহতের জানাযা ও দাফন সম্পন্ন করা হয়েছে।

এ ব্যাপারে শিবপাশা বাজার কমিটির সাধারন সম্পাদক ও আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ শরীফ উদ্দিন জানান, নিহত ব্যাক্তি আমাদের গ্রামের।

আমি শিবপাশা পুলিশ ফাড়ির সহযোগিতায় লাশ নিয়ে এসেছি। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই। পরিবারের ধারনা উনি স্ট্রোক করে মারা গেছেন। বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, হিটস্ট্রোকে নাকি অন্যকোন কারনে মারা গেছে তা বলতে পারবোনা। লোকটিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

এ ব্যাপারে বানিয়াচং থানার ওসি(তদন্ত) প্রজিত কুমার বলেন, এ ব্যাপারে আমাদেরকে কেউ অবগত করে নাই। আমাদের কাছে কেউ অভিযোগ ও করে নাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!