শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে পুলিশ এসল্ট মামলার আসামীসহ দুইজন গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১

শায়েস্তাগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে পুলিশ এসল্ট মামলার পলাতক আসামীসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

জানাযায় শুক্রবার(২৪ সেপ্টেম্বর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে শায়েস্তাগঞ্জ থানার এসআই স্বপন চন্দ্র সরকার, এএসআই বিধান রায়, এএসআই মোঃ ইমাম হোসেনসহ একদল পুলিশ উপজেলার পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে মাদক মামলার পলাতক আসামী উপজেলার সদর ইউনিয়নের লাদিয়া গ্রামের তারা মিয়ার ছেলে মোঃ আলমগীর হোসেন ও পুলিশ এসল্ট মামলার পলাতক আসামী উপজেলার নুরপুর ইউনিয়নের চানপুর গ্রামের মৃত আনছব আলীর ছেলে শিপন মিয়া কে গ্রেফতার করা হয় ।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) অজয় চন্দ্র দেব বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবত পলাতক ছিল। বিকেলে তাদের কে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!