বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে রেমা-কালেঙ্গা পথ বেহাল দশা বাস্তবায়নে শুধুই প্রতিশ্রুতি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট : হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় রেমা-কালেঙ্গা অরণ্য ত্রিপুরা অঞ্চলে পথ বেহাল দশা বাস্তবায়নে শুধুই প্রতিশ্রুতি।

উপজেলার আশেপাশের ইউনিয়নে সড়কপথে উন্নয়ন কাজের ছোঁয়া লাগলেও লাগেনি ৯নং রানীগাঁও ইউনিয়নের রেমা-কালেঙ্গা অরণ্য ত্রিপুরাবস্তী অঞ্চলের ৬ ও ৯ নং ওয়ার্ডের সড়কপথে।অথচ এই ওয়ার্ড গুলোতে প্রায় ৭/৮ হাজার মানুষের বসবাস।শুধু তাই নয়,নেই ভালো কোন স্কুল,মসজিদ,মন্দির শিক্ষা প্রতিষ্টান।যা আছে তাও ৮/৯ কিলোমিটার দুরে অন্য অঞ্চলে।কিন্তু প্রতিদিনের ন্যায় পথগুলোর অবস্থা অল্প বৃষ্টিতে বেহাল অবস্থা ধারন করে যা চলাচলের অনুপযোগী হয়ে পরে।স্থানীয় প্রতিনিধি সহ বেশ কয়েকবার উপজেলা সহ বিভিন্ন মহলে যোগাযোগ করলে পরিদর্শন ও প্রতিশ্রুতি ব্যতিত কাজের কাজ কিছুই হয়নি।

এ বিষয়ে স্থানীয় ছাত্রনেতা মানিক আহমেদ অভি সহ অনেকেই জানান,যেকোন মুহুর্তে স্বাস্থ্য চিকিৎসা সেবা,ডেলিভারি,স্কুল কলেজ মসজিদ মন্দির ও উপজেলা শহরের যাওয়া সম্ভব হয় না।তাই দ্রুত আমাদের এই অঞ্চলের সড়কপথ গুলোর চলাচলের উপযোগী করে দেয়ার দাবি জানাই।

এ বিষয় স্থানীয় প্রতিনিধি আব্দুল মালেক জানান,ইতিমধ্যে উপজেলা পরিষদ সহ চুনারুঘাট মাধবপুর আসনের মাননীয় সাংসদ ও বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি বিষয়টি অবগত হয়েছেন।শিঘ্রই সড়কপথ গুলোর চলাচলের উপযোগী করা হবে বলে জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!