বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবল ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২১ মে, ২০১৫

15968নিজস্ব প্রতিনিধি : মাদকে ছেয়ে গেছে ঘোঁটা বাহুবল উপজেলা। এক শ্রেনীর রাজনৈতিক সুবিধাভোগী পাতি নেতা থেকে শুরু করে ফুটপাতের কিশোররাও এ মরন নেশায় ধাবিত হচ্ছে। হাত বাড়ালেই আনাছে কানাছে পাওয়া গেছে ফেনসিডিল, উইসকি, অফিসার্স ও ইয়াবা। সংঘবদ্ধ চক্র ছদ্রবেশে মাদকসেবনকারীদের হাতে তুলে দিয়েছে।

এতে নড়েভড়ে উঠেছে বাহুবল মডেল থানা পুলিশ। বুধবার রাত সাড়ে ৮টার দিকে বাহুবল মডেল থানার এসআই দেলোয়ারের নেতৃত্বে একদল পুলিশ ইসলামাবাদ এলাকা থেকে ৩৫পিছ ইয়াবাসহ বশির মিয়া নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানায়, সে বাদে সাতপাড়িয়া গ্রামের মৃত ফিরোজ মিয়ার পুত্র। ওই সময় অন্যান্যরা পালিয়ে যায়। এছাড়াও পুলিশের হাতে গত ১৫দিনে চিহিৃত মাদক সম্রাট সহ ১০জনের মত ধরা পড়েছে। তবুও পুলিশের চোখ ফাঁকি দিয়ে দেদারছে ইয়াবা ব্যবসা চলছে।
জানা যায়, ভদ্র পরিবারের এক শ্রেণীর কিশোর ও যুবক মাদক বিক্রিতে সক্রিয় হয়ে উঠেছে। সুযোগ সন্ধানী কতিপয় ব্যক্তিরা রাজনৈতিক দলের পরিচয় দিয়ে সাঙ্গপাঙ্গদের দ্বারা এসব ব্যবসা পরিচালনা করছে। এছাড়া এলাকার কথেক প্রভাবশালী ব্যক্তির সন্তানেরাও এ পেশায় জড়িত থাকার অহরহ অভিযোগ পাওয়া গেছে। এমনকি গত ১৫দিনে পুলিশের হাতে বেশ ক’জন ইয়াবা বিক্রেতা গ্রেফতার হয়।

 

এতে অভিভাবকরাও পড়েছেন চরম বিপাকে। এদিকে, গ্রেফতারকৃত মাদক বিক্রেতা ও সেবনকারীরা জেলে আটকা থাকলেও তাদের লালিতরা মাথা ছাড়া দিয়ে উঠছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!