বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট সাহিত্য সংস্কৃতি পরিষদের ৩২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১ অক্টোবর, ২০২১

চুনারুঘাট প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাটে সাহিত্য সংস্কৃতি পরিষদের ৩২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (১ অক্টোবর) সন্ধ্যা ৭টায় কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের শুভসূচনা করা হয়।

সাহিত্য নিকেতন ভবনের বিদ্যুৎ পাল স্মৃতি মিলনায়তনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তাদির কৃষাণ চৌধুরী। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন – হবিগঞ্জ সম্মিলিত সাংস্কৃতিক জোটের সহ সভাপতি ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন সাংস্কৃতিক স্বাধীনতা ছাড়া রাজনৈতিক ও অর্থনৈতিক স্বাধীনতা অর্থহীন,তাই বঙ্গবন্ধুর উক্তিকে অনুসরণ করে বাঙ্গালি জাতীয়তা বাদের ভিত্তিতে আমাদের সাংস্কৃতিক কার্যক্রম জোরদার করতে হবে।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সোহেল আরমান ও আমিনুল ইসলাম সুজনের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন – চুনারুঘাট পৌরসভার সাবেক মেয়র নাজিম উদ্দিন শামছু।

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সজল দাশ, আব্দুস ছামাদ আজাদ (মাস্টার) এড.আব্দুল হাই, উপজেলা যুবলীগের সভাপতি লুৎফুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক কে এম আনোয়ার হোসেন, জেলা যুবলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক জিল্লুর কাদির লস্কর রিমন, চুনারুঘাট প্রেসক্লাবের সহ সভাপতি জাহাঙ্গীর আলম, হবিগঞ্জ জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ও চুনারুঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক
মোঃ জামাল হোসেন লিটন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান মিলন, চুনারুঘাট সিসিটিএনের ব্যবস্থাপনা পরিচালক নাছির উদ্দিন, অনুপম দেব, আরিফুর রহমান, শাহ্ নেওয়াজ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পরিষদের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত বিদ্যুৎ রঞ্জন পালের স্মরণে ১মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে পারিষদের শিল্পীরা সংগীত ও নৃত্য পরিবেশন করেন। পরিষদের প্রয়াত সাধারণ সম্পাদক বিদ্যুৎ রঞ্জন পালের জন্মজয়ন্তী উপলক্ষে আয়োজিত প্রতিযোগীতার বিজয়ীদের মধ্যে ছফিনা নূর ফাউন্ডেশনের সৌজন্যে পুরষ্কার বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!