শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জেলায় সর্বোচ্চ মাদক উদ্ধারে শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৬ অক্টোবর, ২০২১

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট : হবিগঞ্জ জেলার মধ্যে সর্বোচ্চ মাদক উদ্ধারের আলোকে জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আলী আশরাফ।

বুধবার (৬ অক্টোবর) দুপুরে হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার এসএম মুরাদ আলি পিপিএম সেপ্টেম্বর মাসে সর্বোচ্চ মাদক উদ্ধারের আলোকে জেলায় শ্রেষ্ঠ ওসি মো: আলী আশরাফ এবং অভিন্ন মানদণ্ডে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল বাতেন কে শ্রেষ্ঠ পুরস্কৃত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার এস এম মুরাদ আলি, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মাহমুদুল হাসান, হবিগঞ্জ সদর সার্কেল মাহফুজা আক্তার শিমুল,বানিয়াচং সার্কেল পলাশ রঞ্জন দে, মাধবপুর (সার্কেল) মহসিন আল মুরাদ, বাহুবল সার্কেল মো: আবুল খায়ের সহ জেলার বিভিন্ন থানার অফিসার ইনচার্জ, পুলিশ পরিদর্শক (তদন্ত) ও অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ। চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আলী আশরাফ জানান, হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি পিপিএম- স্যারের অনুপ্রেরণায় , মাধবপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ স্যারের নির্দেশনাক্রমে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করেছি ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও থানায় এলাকায় মাদক কারবারিদের গ্রেফতার করে চুনারুঘাট উপজেলা থেকে মাদকমুক্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। সেপ্টেম্বর মাসে চুনারুঘাট থানা এলাকা থেকে অধিক সংখ্যায় মাদক ব্যবসায়ী ও মাদকদ্রব্য কারবারিদের গ্রেফতার করে হবিগঞ্জ জেল হাজতে প্রেরণ করায় তাকে শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত করে পুরস্কৃত করা হয়েছে।

ওসি বলেন, আমরা সর্বোচ্চ চেষ্টায় সফলতা অর্জন করেছি। পাশাপাশি রাষ্ট্রের অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করে যাচ্ছি।

আমার এই সাফল্যর জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি স্যার, মাধবপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ স্যার সহ যারা আমার কাজে সহযোগীতা করেছেন। পরিশেষে ওসি মোঃ আলী আশরাফ চুনারুঘাট উপজেলাকে মাদক মুক্ত করতে সকলের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!