শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে বালু বুঝাই ট্রাক্টরের ধাক্কায় স্কুল ছাত্রী আহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট : হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় বালু বুঝাই ট্রাক্টরের ধাক্কায় স্কুল ছাত্রী আহত হয়েছে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুর প্রায় ২ টায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে রাজার বাজার খোয়াই নদীর ব্রিজ এলাকায় ঘটনাটি ঘটে বলে স্কুল ছাত্রছাত্রীর তথ্য মতে জানা যায়।

উপজেলার ২নং আহম্মাদাবাদ ইউনিয়নের রাজারবাজার এলাকার বালু উত্তোলনের তীর্থ স্থান বললেই চলে।কাচুয়া বাজার থেকে আসামপাড়া পথে দুচোখে অবাধে বালু খেলোদের রমরমা ব্যবসা দেখা যায়।নিয়মনীতি তোয়াক্কা করেই যেন চলছে বালু উত্তোলন উৎসব।এই অঞ্চলের আশেপাশের স্কুল মসজিদ মন্দির মাদ্রাসায় পড়ালেখায় মন বসাতে পারছেনা শব্দ দূষণে।এ নিয়ে বেশকিছু শিক্ষা প্রতিষ্টান ও স্থানীয় বাসিন্দা মানববন্ধন লিখিত অভিযোগও করেছেন।কাজের কাজ কিছুই হচ্ছে না।

আহত সপ্তম শ্রেণীর ছাত্রী

যার ফলে আজ দূর্ঘটনার পুনরাবৃত্তি রাজারবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী সুমাইয়া আক্তার উক্ত দুর্ঘটনায় আহত হন ।তৎক্ষনাৎ চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার পা ভেঙে গেছে বলে জানতে পারেন পরিবার।প্রাথমিক চিকিৎসা শেষে আহত সুমাইয়া আক্তার কে বাড়িতে নেওয়া হয়।এ ঘটনার পর স্কুল ছাত্রছাত্রী সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দা ঝড় উঠে।

এবিষয়ে রাজার বাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউজ্জামানের কথা বললে তিনি জানান,বালু উত্তোলন পরিবহন কারীদের বিরুদ্ধে আমার প্রতিষ্টান সহ সামাজিক ভাবে মানববন্ধন ও লিখিত অভিযোগ করেও কোন সমাধান পাইনি।প্রতিবাদ করতে গিয়ে জীবননাশের আতঙ্কে ভোগছি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক জানান,আমি ঘটনা বিষয় অবগত আছি।তবে সরকার অনুমোদিত বালু মহাল হওয়ায় আমাদের প্রশাসনিক ভাবে পদক্ষেপ নিতে হচ্ছে।প্রশাসনের পক্ষ থেকে উপজেলার সকল ঠিকাদার কে ডাকা হচ্ছে। আমরা স্কুল চলাকালীন সময়ে যেন বালু বুঝাই পরিবহন না চলে সে জন্য অনুরোধ করে নিয়ন্ত্রণে আনার চেষ্টা করবো।এছাড়াও দুর্ঘটনায় আহতের অবশ্যই আইনি সহযোগিতা পাবার অধিকার আছে।সেক্ষেত্রে গাড়ি ও চালকের বিরুদ্ধে মামলা করা যেতে পারে।এই পদক্ষেপ গ্রহন ও সকল সচেতন হওয়ার অনুরোধ করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!