শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১০ অক্টোবর, ২০২১

কামরুজ্জামান আল রিয়াদ : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ২০ জন প্রতিবন্ধী তাদের স্বপ্নের হুইল চেয়ার পেলেন।

এছাড়াও ৩১জন দুঃস্থ নারীদের স্বাভলম্বী করতে সেলাই মেশিন বিতরন করা হয়েছে।

রবিবার দুপুরে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মোঃ মিনহাজুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ – লাখাই – শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির।

উপজেলা ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মুক্তা আক্তার, শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) অজয় চন্দ্র দেব, জেলা পরিষদের সদস্য আব্দুল্লাহ সরদার, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুলবুল খান, নুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়া, শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আজিজুল হাসান চৌধুরী, আতাউর রহমান মাসুক, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাসুদউজ্জামান মাসুক।
বক্তব্য রাখেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা জহিরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে দূর্গাপুজা উপলক্ষে উপজেলার ১৮ টি মন্ডপে আর্থিক অনুদান ও মাস্ক বিতরন করা হয়। এছাড়াও ক্লাব গুলোর মাঝে খেলার সামগ্রী বিতরন করা হয়।

প্রধান অতিথি এমপি আবু জাহির বলেন হুইল চেয়ার প্রতিবন্ধীদের কাছে অনেকটা স্বপ্নের মতো। হুইল চেয়ারের মাধ্যমে তারা চলাফেরার পাশাপাশি সংসার চালোনার জন্য কিছু করতে পারবে।

তিনি আরো বলেন একটি সেলাই মেশিন একজন মহিলা কে স্বাভলম্বী করে তুলতে পারে।
সনাতন ধর্মালম্বীদের নির্ভিগ্নে দূর্গাপুজা পালনে প্রশাসনকে সর্তক থাকার আহব্বান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!