শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে ৩৮ পিস ইয়াবাসহ একজন আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

বাহার উদ্দিন, লাখাই থেকে : হবিগঞ্জের লাখাই উপজেলা হাসপাতালের আবাসিক এলাকা থেকে ইয়াবা সেবনের সময় একজনকে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে ৩৮ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তি বামৈ গ্রামের হুমায়ুন মিয়া।

আজ মঙ্গলবার ১২ অক্টোবর/২০২১ দুপুর ১টা ৩০ মিনিটের সময় হাসপাতালের আবাসিক এলাকার পরিত্যক্ত পাম্প হাউজ থেকে তাকে আটক করা হয়।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বামৈ গ্রামের আছকির মিয়ার ছেলে হুমায়ুন মিয়া (৩০) হাসপাতালের আবাসিক এলাকায় পরিত্যক্ত পাম্প হাউজ থেকে ইয়াবা সেবনের সময় হাসপাতালের স্টাফ শাহিন মিয়া, আলী আকবর, অজিত চন্দ্রের সহাতায় তাকে আটক করা হয়। এসময় তার কাছে ৩৮ পিছ ইয়াবা পাওয়া যায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু হেনা মোস্তফা জামান বলেন, আমাদের হাসপাতালের আবাসিক এলাকায় প্রায়ই চুরি হয়। আমাদের স্টাফদের মনে সব সময় একটা ভীতি কাজ করে, বিশেষত সন্ধার পর তারা দল বেধে মাদক সেবন করে এবং বিভিন্ন বাসায় চুরি করে।

তিনি আরো বলেন, আমাদের হাসপাতালের পরিচ্ছন্নতা কর্মী সোয়াব আলীকে সন্ধার পর দলবেধে বহিরাগতদের নিয়ে আবাসিক এলাকায় ঘুরাফেরা না করার জন্য মৌখিকভাবে সর্তক করা হয়েছে।

এদিকে আটক হুমায়ুন মিয়া জানায়, উপজেলা হাসপাতালের পরিচ্ছন্নতা কর্মী সোয়াব আলী এই ইয়াবা ট্যাবলেট গুলো তার কাছে রেখে চলে যায়।

খবর পেয়ে লাখাই থানার ইন্সপেক্টর তদন্ত মহিউদ্দিন সুমনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে হুমায়ুন মিয়াকে আটক করে থানায় নিয়ে আসেন। এসময় তার কাছ থেকে ৩৮ পিছ ইয়াবা উদ্ধার করা হয় বলে তিনি জানান।

এ ব্যাপারে লাখাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) সাইদুল ইসলাম এর সাথে আলাপকালে ইয়াবাসহ আটকের বিষয়টি নিশ্চত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!