শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে সংঘর্ষ,ওসিসহ আহত ২০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১

আনোয়ার হোসেন মিঠু, নবীগঞ্জ থেকে : নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের গুমগুমিয়া গ্রামে কুমিল্লায় মন্দিরে পবিত্র ধর্মগ্রন্থ আল- কোরআন রাখার প্রতিবাদে গুমগুমিয়া গ্রামের মুসলমান যুবকরা বৃহস্পতিবার বিকেলে এক বিক্ষোভ মিছিল নিয়ে হরি বল ঠাকুর মন্দিরের সামনে দিয়ে যাওয়াকে কেন্দ্র করে বাকবিতন্ডা সৃষ্টি হয়।

এতে সংঘর্ষের ঘটনায় নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জসহ উভয় পক্ষের মহিলাসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।

গুরুতর আহত ৪ জনকে সিলেট ওসমাণী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমদকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অপর আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

তাৎক্ষণিক ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন, নবীগঞ্জ-বাহুবলের সংসদ সদস্য শাহ নওয়াজ মিলাদ গাজী, হবিগঞ্জের পুলিশ সুপার মুরাদ আলী, নবীগঞ্জ-বাহুবলের সার্কেল এএসপি আবুল খায়ের, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডঃ আলমগীর চৌধুরী, নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন, নবীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মুজিবুর রহমান শেফু, উপজেলা বাস মালিক শ্রমিক নেতা ইয়াওর মিয়া, নবীগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু সহ রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায়, একদল যুবক ও কিশোর কুমিল্লায় মন্দিরে পবিত্র ধর্মগ্রন্থ আল-কোরআন রাখার প্রতিবাদে বিক্ষোভ মিছিল পাঞ্জারাই বাজার থেকে গুমগুমিয়া বাজার হয়ে গ্রামের পথ হয়ে বিক্ষোভ মিছিলটি হরি বল ঠাকুর মন্দিরের পাশ দিয়ে যাওয়ার সময় একদল ঊশৃংখল যুবক বাজে মন্তব্য করায় বিক্ষোভ মিছিলে অংশ নেয়া লোকজনের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে এতে সংঘর্ষ ঘটে।

খবর পেয়ে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে ওসিসহ অন্তত ২০ জন লোক আহত হন।

আহতদের মধ্যে আশংকা জনক অবস্থায় নিরাপদ দাশ(৩৮), সতিস চন্দ্র দাশ(৪১), পুরবী দাশ(৬২) ও বিউটি দাশ(২৫)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গুরুতর আহত নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমদকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকা স্বাভাবিক রাখতে র‌্যাব, ডিবি ও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা বলেছেন,ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় নিয়ে আসা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!