শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে পদক্ষেপ গণ পাঠাগারে ভূমিদাতা আজীবন সদস্যকে সংবর্ধনা প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট : হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় পদক্ষেপ গণ পাঠাগারের ভূমিদাতা ও আজীবন সদস্য কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার (১৫ অক্টোবর) সন্ধ্যা ৬টায় উপজেলা কমপ্লেক্সের ভিতরে পদক্ষেপ গণ পাঠাগারের অস্থায়ী ভবনে সভাপতি ও অর্থ মন্ত্রণালয়ের উপ সচিব মোস্তফা মোর্শেদ এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক এস এম মিজান এর সঞ্চালনায় উক্ত সংবর্ধনা উনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার পৌরসভায় অবস্থিত আলোর বাতিঘর খ্যাত পদক্ষেপ গণ পাঠাগারের যাত্রা ২০০৮ সালে।তখনকার সময়ে ৯০ ব্যাচের কিছু উদ্যমী যুবকদের উদ্যোগে পদক্ষেপ গণ পাঠাগারের প্রতিষ্টা করা হয়। তখন থেকে পরবর্তী প্রজন্মের ছাত্র ছাত্রী যুবকদের যুক্ত করে গতিময় মান হয় পদক্ষেপ গণ পাঠাগার। সমস্যা ও প্রতিযোগীতার মধ্যে দিয়ে শেষমেশ উপজেলা কমপ্লেক্সের ভিতরে অস্থায়ী ভবনে ইতিমধ্যে এক যুগ পার করেছে পদক্ষেপ গণ পাঠাগার।সফলতা ও ব্যর্থতার সাথে যুদ্ধ করে পদক্ষেপ গণ পাঠাগারের পরিবার সর্বশেষ চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এডভোকেট শুকুর মোহাম্মদের সন্তান আহসানুল করিম সেবকের উদ্যোগ ও দানে পৌরসভার নতুনবাজারে তিন শতক ভূমিতে স্থায়ীভাবে মালিকানা পায়।

এ উপলক্ষে পদক্ষেপ গণ পাঠাগারের পক্ষ থেকে ভূমিদাতা আহসানুল করিম সেবক কে আজীবন সদস্য মনোনীত ও সাথে উপজেলা ৪নং পাইকপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী সমাজকর্মী ও রাজনৈতিক ব্যক্তিত্ব শেখ তাজুল ইসলাম কে পদক্ষেপ গণ পাঠাগারের আজীবন সদস্য মনোনীত ও সংবর্ধনা দেওয়া হয়।

এসময় বক্তব্য রাখেন প্রতিষ্টাতা সদস্য সেলিম তালুকদার,পদক্ষেপ গণ পাঠাগারের সহ সভাপতি মনিরুল ইসলাম জুয়েল, হুমায়ুন কবির চৌধুরী,অর্থ সম্পাদক হুমায়ুন কবির মিলন,গবেষণা সম্পাদক কাউসার খসরু,ইহতেরাম সোহাগ, পরিবেশ সম্পাদক ফুলমিয়া খন্দকার মায়া, প্রচার প্রকাশনা সম্পাদক নুর উদ্দিন,শিক্ষা সম্পাদক আশিকুর রহমান সামি, ঠিকাদার আজমল হোসেন,আব্দুল কদ্দুস মাস্টার প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন আব্দুস সালাম,রুহুল আমিন সহ পদক্ষেপ গণ পাঠাগারের সদস্য শুভাকাঙ্ক্ষী গণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!