শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নূরপুরে অগ্নিকাণ্ডে ঘর পুড়ে যাওয়া সেই পরিবার পেল নতুন দালান ঘর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

এস এইচ টিটু : শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুরে অগ্নিকাণ্ডে ঘর পুড়ে যাওয়া সেই পরিবার পেল নতুন দালান ঘর।

গত(৩ জুলাই) বিকালে উপজেলার দক্ষিণ নূরপুর গ্রামের মরহুমা জৈতুন বেগমের বাড়িতে এ ঘটনা ঘটে। বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে এবং ঘরটি পুড়ে যায়।

শুক্রবার ( ১৫ অক্টোবর ) নূরপুর গ্রামের কৃতি সন্তান লন্ডন প্রবাসী মীর গোলাম মোস্তফা ও তার পরিবার এই অসহায় পরিবারের পাশে দাঁড়ান এবং আগুনে বসতবাড়ি হারানো সেই অসহায় পরিবারকে নতুন দালান ঘর নির্মাণ করে দেন।

আগুনে পুড়ে যাওয়া সেই আগের ঘরটি।

শুক্রবার বিকালে মীর গোলাম মোস্তফার পক্ষ থেকে সাংবাদিক এস এইচ টিটু ঘরের চাবি মরহুমা জৈতুন বেগমের বড় ছেলে ইমরানের হাতে তুলে দেন।

উল্লেখ্য যে, এ অগ্নিকাণ্ডের ঘটনার নিউজ দৈনিক শায়েস্তাগঞ্জ সহ একাধিক মিডিয়ায় এ নিয়ে সংবাদ প্রকাশিত হয়।

পরে, এ বিষয়ে সাংবাদিক এস এইচ টিটু’ তার ফেইসবুকে ঘর পুড়ে যাওয়া ও অসহায় পরিবারটি খোলা আকাশের নিচে বসবাস করছে এমন একটি স্টেটাস দিলে, নজর কাড়ে লন্ডন প্রবাসী ও নূরপুর ইউনিয়নের সুরাবই গ্রামের কৃতি সন্তান আব্দুল সালাম সবুজ, লন্ডন প্রবাসী জি এস ব্রাদার্স এর প্রোফাইটর মোহাম্মদ গাজী, আফজাল খান ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, পুরাসুন্দা গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ইসহাক আলী সেবনসহ আরও অনেকের। তারা ও যার যার অবস্থান থেকে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন।

অন্যদিকে, নূরপুরের যুবসমাজের উদ্যোগে গ্রামবাসীর পক্ষ থেকে অনেকেই নগদ টাকা দিয়ে আগুনে পুড়ে যাওয়া ঘর হারানো সেই অসহায় পরিবারকে সহযোগিতা করেছেন।

আবার, গত ৪ জুলাই শায়েস্তাগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ পরিবারকে নগদ নয় হাজার টাকা ও তিন ভান টিন প্রদান করা হয়েছে।

পাকা ঘর পেয়ে অনুভূতি প্রকাশ করে ঘরের মালিক ইমরান বলেন – আমরা কল্পনাই করতে পারিনি এত দ্রুত একটি পাকা ঘরের ভিতরে থাকতে পারব। যারা আমাদের মত এতিমদের সহযোগিতা করেছেন আল্লাহ যেন ওনাদের সবাইকে ভালো রাখেন,সব সময় সুস্থ রাখেন নামাজ পরে সবসময় এই দোয়াই করব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!