বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সম্মাননা কাজের গতিশীলতা বাড়িয়ে দেয়- শায়েস্তাগঞ্জে অশোক মাধব রায়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

শায়েস্তাগঞ্জ প্রতিনিধিঃ সম্মাননা কাজের গতিশীলতা বাড়িয়ে দেয়। এর মাধ্যমে জনসাধারণের সাথে জনপ্রতিনিধিদের সম্পর্ক দৃঢ় হয়। উদয়ন ইউনিটি শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ ও পৌর পরিষদকে সম্মাননা দিয়ে শায়েস্তাগঞ্জ বাসীকে সম্মানিত করা হয়েছে। সকলের ঐকান্তিক প্রচেষ্টা থাকলে শায়েস্তাগঞ্জ দ্রুত এগিয়ে যাবে।

শায়েস্তাগঞ্জ একটি ইউনিয়ন থেকে থানা, পৌরসভা তারপর আজকের এই নবগঠিত উপজেলা। শায়েস্তাগঞ্জ কে এগিয়ে নিতে জনপ্রতিনিধি ও জনগনের মধ্যে সেতু বন্ধন তৈরি করতে হবে।

শনিবার (১৭ অক্টোবর) বিকালে উদয়ন ইউনিটি কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা তুলে ধরেন নৌ পরিবহন মন্ত্রণালয়ের সাবেক সচিব অশোক মাধব রায়। শায়েস্তাগঞ্জের উদয়ন ইউনিটি শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ ও শায়েস্তাগঞ্জ পৌর পরিষদকে এক অনুষ্ঠানের আয়োজন করে তাদেরকে সম্মাননা প্রদান করেছে।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ উপজেলা র্নিবাহী কর্মকর্তা মোঃ মিনহাজুল ইসলাম ।

আরো বক্তব্য রাখেন, সম্মাননা স্মারকে ভুষিত শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ফরিদ আহমেদ অলি, শায়েস্তাগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মুক্তা আক্তার, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান মাসুক, শায়েস্তাগঞ্জ পৌরসভার কাউন্সিলর মোঃ রজব আলী, তহুরা আক্তার লাইজু, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফিরুজুল ইসলাম চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব নুরুল ইসলাম তালুকদার, মোঃ মানিক মিয়া। সম্মাননা স্মারকের ভুষিত কাউন্সিলরদের মধ্যে আরোও উপস্থিত ছিলেন মোঃ মাসুক মিয়া, মোঃ জালাল উদ্দিন মোহন, মোঃ ফাহিম হোসেন, মোঃ তাহির মিয়া খান, মোঃ আলী আহাদ, মোঃ আব্বাস উদ্দিন, মহিলা কাউন্সিলর আছমা আক্তার ও আফসানা ডলি।

এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ শায়েস্তাগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক কামরুল হাসান রাসেল, শেখ তানভীর হোসেন সফিক, উদয়ন ইউনিটির সহ-সভাপতি জনাব আব্দুল হাসিম, আলহাজ্ব আকছুদ আলী, মোঃ মোজাম্মেল হক, মোঃ ভিংরাজ মিয়া, মোঃ তানভীর হোসেন অপু, মোঃ সাইফুল ইসলাম, মোঃ ফকরুল আলম, মাহবুবুর রহমান জয় প্রমুখ।

সংগঠনের সভাপতি নজরুল ইসলাম সানু চেয়ারম্যানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রকিবের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন মাওলানা আব্দুশ শহীদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!