শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেলের ৫৭তম জন্মবার্ষিকী পালন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

বানিয়াচং প্রতিনিধি : বানিয়াচং উপজেলা প্রশাসনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর কনিষ্টপুত্র শেখ রাসেলের ৫৭তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।

সোমবার দিন ব্যাপি নানান অনুষ্ঠানের মধ্যে দিয়ে জন্মবার্ষিকী পালন করা হয়। এর মধ্যে ছিল শেখ রাসেলের অস্থায়ী প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, উপস্থিত বক্তৃতা, কুইজ প্রতিযোগিতা, সেমিনার, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন ।

বিকাল সাড়ে ৩টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও পদ্মাসন সিংহের সভাপতিত্বে ও সহকারি কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মির সঞ্চালণায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ এনামুল হক, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোঃ সাইফুর রহমান।


ছবি- প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী বলেন, শেখ রাসেল ছিলেন বহুমুখি প্রতিভার অধিকারি। পিতা বঙ্গবন্ধুর ন্যায় তিনিও ছিলেন মানবিক গুণে সমৃদ্ধ একজন শিশু। বেঁচে থাকলে আজ তাঁর বয়স হতো ৫৭ বছর। কিন্তু তৎকালীন বিপদগামী সৈনিকরা বঙ্গবন্ধু এবং পরিবারের অন্যান্য সদস্যদের সাথে শিশু শেখ রাসেলকেও শহীদ করে ফেলে। এ হত্যাকান্ড ছিল ইতিহাসে অত্যন্ত লোমহর্ষক । তরুণ প্রজন্মের শিশুদের উচিৎ শেখ রাসেলকে অনুসরণ করা।

বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শেখ শফিকুল ইসলাম সরকার, আইডিয়েল কলেজের অধ্যক্ষ স্বপন কুমার দাশ, বানিয়াচং উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি বিপুল ভূষণ রায়, উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু, দৈনিক মানবজমিন প্রতিনিধি মখলিছ মিয়া ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ শিক্ষক-শিক্ষার্থীরা । পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!